ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূবাইলে জাতীয় পার্টির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত: ০৯:৪১, ১৩ এপ্রিল ২০২২

পূবাইলে জাতীয় পার্টির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল

গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক গণশিক্ষা ও স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিন বলেছেন, মসজিদের দেশ বাংলাদেশের প্রতিটি মসজিদের বিদ্যুৎ বিল ফ্রি, সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার ঘোষণা, সংবিধানে রাষ্ট্রীয় ধর্ম ইসলাম, ঢাকা বায়তুল মোকাররম মসজিদকে জাতীয় মসজিদ ঘোষণাসহ স্বাস্থ্য, শিক্ষা ও রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছে জাতীয় পার্টি। তাই জাতির ভাগ্য উন্নয়নে জাতীয় পার্টির বিকল্প নাই।
মঙ্গলবার বিকালে পূবাইল মেট্রোপলিটন থানা জাতীয় পার্টির উদ্যোগে সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে মাজুখান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আলম সরকারের সঞ্চালনায় তিনি আরও বলেন, একমাত্র রাজনৈতিক দল জাতীয় পার্টি জনগণের সুখে-দুঃখে সব সময় পাশে থাকে। আগামী নির্বাচনে পুনরায় সুযোগ পেলে গাজীপুর তথা বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলব।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান, গাজীপুর সদর উপজেলা সভাপতি জহিরুল ইসলাম সরকার, আবদুস ছালাম, পূবাইল থানা যুব সংহতির সভাপতি মাসুদ ভূইয়া, ৪১নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবদুল বাতেন শ্যামপুরী প্রমুখ।

গাজীপুর কথা