ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মানুষ এখন পান্তাভাত খুঁজে না: চুমকি

প্রকাশিত: ১৬:৫২, ১ এপ্রিল ২০২২

মানুষ এখন পান্তাভাত খুঁজে না: চুমকি

বাংলাদেশ এখন স্বল্পআয়ের দেশ নয়, দেড় যুগের মধ্যে মাথাপিছু আয় ৩শ ডলার থেকে আড়াই হাজার ডলার হয়েছে। বাঙালি এখন পান্তাভাত খুঁজে না, ভাতের মাড় খুঁজে না। তারা শুধু পহেলা বৈশাখে শখ করে পান্তা ইলিশ খায়। প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

পূবাইল মেট্রোপলিটন থানার ৪০নং ওয়ার্ডের কুদাব মার্কেট এলাকায় সিসি ক্যামেরা উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর-৫ আসনের এমপি ও সাবেক নারী ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এসব কথা বলেন।

শুক্রবার বিকালে পূবাইল থানা যুবলীগ নেতা মামুনুর রশীদ ভূঁইয়ার উদ্যোগে ও পূবাইল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মহিদুল ইসলামের সভাপতিত্বে আইনশৃঙ্খলা বাহিনীর প্রশংসা করে তিনি আরও বলেন, যার যার উদ্যোগে প্রতিটি বাড়িঘরে, দোকানপাটে সিসি ক্যামেরা লাগানো উচিত। পূবাইলে সিসি ক্যামেরা ছিল না। এমন এলাকায় ডাকাতির রহস্য উদঘাটনসহ মালামাল উদ্ধার  করেছে পূবাইল থানা পুলিশ। এজন্য পুলিশ প্রশাসন প্রশংসার দাবিদার। 

সিসি ক্যামেরা উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-পুলিশ কমিশনার, অপরাধ (দক্ষিণ) গাজীপুর মেট্রোপলিটন পুলিশ মোহাম্মদ ইলতুৎ মিশ, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, সংরক্ষিত কাউন্সিলর জোসনা বেগম, পূবাইল থানা যুব মহিলা লীগের সভাপতি লুভা ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুফিয়া সিদ্দিকী প্রমুখ। 

গাজীপুর কথা