ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক চোরাকারবারি আটক

প্রকাশিত: ০৮:১৭, ২৭ মার্চ ২০২২

কাপাসিয়ায় ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক চোরাকারবারি আটক

গাজীপুরের কাপাসিয়ার বটতলা এলাকা থেকে পাঁচমাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা, ছয়টি মোবাইল ফোন এবং নগদ তিন হাজার ২৮০ টাকা উদ্ধার করা হয়।
রবিবার সকালে র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) নোমান আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটকরা হলেন-মো. দুলাল মিয়া, শামছুন নাহার ইতি, মো. রুবেল, মো. সোহেল ও সুমা আক্তার।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-১ এর একটি দল জানতে পারে, গাজীপুরের কাপাসিয়া থানার সিংহশ্রী বটতলা এলাকায় কিছু মাদক চোরাকারবারি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। পরে র‌্যাবের ওই দলটি কাপাসিয়া থানার সিংহশ্রী বটতলা চৌরাস্তা বাজার জয়ন্তী ড্রাগ হাউজের সামনে বীর উজলা-মাওনা পাকা রাস্তার পাশে অভিযান চালায়। অভিযানে মো. দুলাল মিয়া, শামছুন নাহার ইতি, মো. রুবেল, মো. সোহেল ও সুমা আক্তারকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা, ছয়টি মোবাইল ফোন এবং তিন হাজার ২৮০ টাকা উদ্ধার করা হয়।
আটকদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে পরষ্পপর যোগসাজশে বিভিন্ন জায়গা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে কাপাসিয়া থানাসহ আশ-পাশের এলাকায় সুকৌশলে কেনা-বেচা করে আসছে। তাদের বিরুদ্ধে কাপাসিয়া থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।
আটক মো. দুলাল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার মৃত মনজুর আলীর ছেলে, মো. রুবেল ও সোহেল একই জেলার মো. আরিফ মিয়ার ছেলে, শামছুন নাহার ইতি গাজীপুর জেলার মো. নূরুল ইসলামের মেয়ে এবং সুমা আক্তার সুনামগঞ্জ জেলার দিলু মিয়ার মেয়ে।

গাজীপুর কথা