ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

`বঙ্গবন্ধুর কাছে আমরা ঋণী`

প্রকাশিত: ১৭:০৭, ১৭ মার্চ ২০২২

`বঙ্গবন্ধুর কাছে আমরা ঋণী`

গাজীপুর ডেইরি ফারমার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আকরাম হোসেন বাদশা বলেছেন, আমরা বঙ্গবন্ধুর কাছে ঋণী। তাঁর জন্যই এই দেশ ও বাঙালী জাতি পেয়েছে পরিচয়। পৃথিবীর বিশাল মানচিত্রে বাংলাদেশ নামক একটি রাষ্ট্র জায়গা করে নিয়েছে। জাতির পিতা প্রতিশ্রুতি দিয়েছিলেন,দেশ স্বাধীন করবেন-জীবন দিয়ে হলেও তা তিনি করেছেন। বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক এই নেতা আরো বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা বাবার স্বপ্ন পূরণে রাতদিন কাজ করে যাচ্ছেন। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সরকারকে সহযোগিতা করা উচিত।
জাতির পিতার জন্মদিন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন  করেন গাজীপুর ডেইরি ফার্মারস অ্যাসোসিয়েশন। অনুষ্ঠান সভাপতিত্ব করেন গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাদবর। অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম ও কলামিস্ট সাঈদ চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন স্থানীয় মেম্বার মিজানুর রহমান, এ্যাডভোকেট বাবুল,সাদ্দাম হোসেন অনন্ত প্রমুখ।
বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিনের এই অনুষ্ঠানে রশিটান ঘোড়দৌঁড়সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন খামারিসহ অন্যান্যরা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

গাজীপুর কথা