ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত: ০৪:৩৩, ১৫ মার্চ ২০২২

গাজীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গাজীপুর মহানগর যুবলীগের ১নং যুগ্নআহ্বায়ক সাইফুল ইসলামের বিরুদ্ধে যুগান্তরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানানো হয়েছে।
সোমবার ১৪ মার্চ বিকেল ৩ টায় পূবাইল মেট্রোপলিটন থানার মিরের বাজারে এ প্রতিবাদ সভার আয়োজন করে পূবাইল থানা যুবলীগ। এ সময় বক্তারা যুবলীগ নেতা সাইফুল ইসলামকে নির্দোষ দাবি করেন এবং যুগান্তরের গাজীপুর প্রতিনিধি আবুল কাশেম মিথ্যা ও বানোয়াট সংবাদ করেছেন বলে অভিযোগ করা হয়।
প্রতিবাদ সভার প্রধান আয়োজক পূবাইল থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাইফুল্লাহ আল মোক্তাদির নয়ন বলেন, সাইফুল ইসলাম যুবলীগের একজন পরীক্ষিত নেতা। মানুষের উপকার করা যার নিত্যদিনের পেশা। গরীব ও অসহায় মানুষের জন্য ঘর নিমার্ণ, পানির ব্যবস্হা করা, প্রতিবন্ধীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন। তার সম্পর্কে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশ করা আমি বা আমরা কোন ভাবেই মেনে নিতে পারিনা।
প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন, সফিকুল ইসলাম স্বপন, সভাপতি পদপ্রার্থী পূবাইল থানা যুবলীগ। মোশারফ হোসেন, সভাপতি পদপ্রার্থী ৩৯ নং ওয়ার্ড যুবলীগ। আজমেরী খান সোহাগ, আহ্বায়ক সদস্য ৪২ নং ওয়ার্ড যুবলীগ। রিপন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক পদপ্রর্থী, ৪০ নং ওয়ার্ড যুবলীগ। সুমন মাহমুদ সাধারণ সম্পাদক পদপ্রার্থী ৪১ নং ওয়ার্ড যুবলীগ।
প্রতিবাদ সভাটি সঞ্চালনা করেন রাহাত খান রবিন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ৪১নং ওয়ার্ড যুবলীগ। এছাড়াও প্রতিবাদ সভায় যুবলীগের পূবাইল থানা ও বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা