ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

প্রকাশিত: ১১:৫১, ৮ মার্চ ২০২২

টঙ্গীতে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

গাজীপুরের টঙ্গীর পাগাড় এলাকার এক গৃহবধূ একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। সোমবার (৭ মার্চ) বিকালে উত্তরার একটি হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দেওয়ার খবরটি ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
নবজাতকদের নানা সিরাজুল ইসলাম জানান, তার বাড়ি টঙ্গীর কলেজ গেট এলাকায়। এক ছেলে ও দুই মেয়ের মধ্যে শারমিন সুলতানা সানজানা (২২) সবার ছোট। প্রায় সাড়ে ৩ বছর পূর্বে পারিবারিকভাবে স্থানীয় পাগাড় হাজী মার্কেট এলাকার হাজী বাড়ির জনৈক মনির মিয়ার ছেলে আতিকুর রহমান রায়হানের সঙ্গে তার বিয়ে হয়। সানজানা ও রায়হানের দাম্পত্য জীবনে এটাই প্রথম সন্তান গ্রহণ।
এর আগে সন্তান প্রসবের লক্ষণ দেখা দিলে রবিবার বিকালে সানজানাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সোমবার বিকাল ৪টার দিকে হাসপাতালটিতে সিজারিয়ানের মাধ্যমে একসঙ্গে তিনজন ছেলে সন্তানের জন্ম হয়। সিজারিয়ানের মাধ্যমে জন্ম নেওয়া তিন শিশু এবং তাদের মা বর্তমানে সুস্থ আছেন। এক সঙ্গে ৩ নাতি পেয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন তাদের নানা সিরাজুল ইসলাম।
তিন শিশুর বাবা আতিকুর রহমান রায়হান বলেন, বিয়ের পর থেকে দাম্পত্য জীবনে আমরা সুখে-শান্তিতে রয়েছি। সন্তান প্রসবের সময় হলে আমার স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আমার স্ত্রী একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ে আমাদের সুখী জীবনে সুখের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন।
তিনি জানিয়েছেন, তার মা-বাবাসহ শ্বশুরবাড়ির লোকজন ও আত্মীয়-স্বজন খবরটি শুনে ভীষণ খুশি হয়েছেন। বিশেষ করে একসাথে তিন সন্তানের বাবা হতে পরে আমিও বেশ আনন্দিত ও গর্ববোধ করছি।
রায়হান আরও বলেন, সন্তান জন্মের পর আল্লাহুর রহমতে আমার স্ত্রী ও তিন সন্তান সকলেই ভালো আছেন। তারা যেন সব সময় ভালো থাকেন এ জন্য সকলের নিকট দোয়া চাইছি।

গাজীপুর কথা