শনিবার  ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে স্বামী-সন্তান ফেলে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

প্রকাশিত: ১৩:৪২, ৬ মার্চ ২০২২

টঙ্গীতে স্বামী-সন্তান ফেলে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

গাজীপুরের টঙ্গীর খাঁপাড়া এলাকায় স্বামী ও সন্তান ফেলে প্রেমিকের হাত ধরে এক গৃহবধূ (২৩) পালিয়েছেন।
শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই এলাকায় বাবার বাসা থেকে উধাও হন তিনি। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি পশ্চিম থানায় অবহিত করা হয়।
গৃহবধূর বাবা জানান, গত ২০১৫ সালে শেরপুরের মুচারচর গ্রামের দুলু মিয়ার ছেলে আলমের সঙ্গে ইসলামি শরিয়া মোতাবেক বিয়ে হয় তার মেয়ের। বিয়ের প্রায় দুই বছর পর তাদের একটি ছেলে সন্তান জন্ম নেয়। স্বামী আলম নারায়ণগঞ্জের কাঁচপুরের মদনপুরে একটি ইটভাটায় কাজ নেন। সেই সুবাদে তার স্ত্রী ও সন্তানকে নিয়ে ইটভাটার পাশেই একটি ভাড়া বাসায় বসবাস শুরু করে। এদিকে একই ইটভাটায় শ্রমিকের কাজ করে পারভেজ। পাশাপাশি বসবাসের সুবাদে আলমের স্ত্রীর সঙ্গে পারভেজের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তা পরকীয়া প্রেমে রূপ নেয়। পরে স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের বিষয়টি জেনে ফেলে পারভেজ। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে গৃহবধূ কিছু দিন আগে টঙ্গী খাঁপাড়া এলাকায় তার বাবার ভাড়া বাসায় বেড়াতে যান।
এরপর শুক্রবার (৪ মার্চ) সন্ধ্যায় হঠাৎ করে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হন তিনি। যাওয়ার সময় বাবার জমানো নগদ ৩০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেন নিয়ে যান। বাসায় ফিরতে দেরি হওয়ায় আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, এ ঘটনার বিষয়ে কোনো অভিযোগ পাইনি। থানায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গাজীপুর কথা