• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

কালীগঞ্জে প্রাইভেটকারসহ তিন মাদক কারবারি আটক

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২  

গাজীপুরের কালীগঞ্জে প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদককারবারিরা হলেন- মজিদ বেপারী (৫০), সবুজ মিয়া (৩৫) ও মোখসেদুল হাসান।

সোমবার দুপুরে মাদক মামলায় তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান।

এর আগে রবিবার রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের টেকপাড়া থেকে তাদের প্রাইভেটকারসহ আটক করা হয়।

মাদক কারবারি মজিদ বরিশালের মুলাদী উপজেলার আলীমাবাদ এলাকার বোয়ালিয়া (বামচর) গ্রামের আব্দুল মান্নান বেপারীর ছেলে। তিনি ঢাকার রাইনকোলা এলাকায় তার শ্বশুর নাজিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন। সবুজ পিরোজপুরের ভান্ডারিয়া রিজার্ভ পুকুরপাড় এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি বর্তমানে গাজীপুরের টঙ্গী মাজারবস্তি এলাকায় থাকেন। মোখসেদুল ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার নড়াইল (গোপিনগর) গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি ঢাকার উত্তরা পূর্ব থানার আব্দুল্লাপুর এলাকায় সিকদার হাজির বাড়িতে ভাড়া থাকেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া জানান, গোপন সংবাদে রবিবার রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের টেকপাড়ায় অভিযান চালায় পুলিশ। এ সময় টঙ্গীগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো: গ-২৮-২৮২৯) গতিরোধ করে পুলিশ। মজিদ বেপারী ও সবুজ মিয়া (৩৫) যাত্রী বেশে থাকলেও মোখসেদুল হাসান চালক হিসেবে ছিলেন। এ সময় প্রাইভেটকারটি তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মিন্টু মিয়া আরো জানান, রাতেই মাদক কারবারিদের আসামি করে উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বাদী হয়ে একটি মাদক মামলা করেন। সোমবার তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া প্রাথমিকভাবে মাদক কারবারিরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলেও জানান পুলিশের ওই এসআই।

গাজীপুর কথা
গাজীপুর কথা