ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে জেলা পুলিশের মাস্ক বিতরণ

প্রকাশিত: ০৭:৪৬, ২৩ জানুয়ারি ২০২২

শ্রীপুরে জেলা পুলিশের মাস্ক বিতরণ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে গাজীপুর জেলা পুলিশ সুপার জনাব, এস এম শফিউল্লাহ পি.পি.এম নির্দেশে মাওনা চৌরাস্তা এলাকায় মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১০টায় মাওনা চৌরাস্তা প্রবেশদ্বার বাস স্টেশনে যানবাহন চালক, যাত্রী, শ্রমিক ও সাধারণ পথচারীদের মধ্যে এ মাস্ক বিতরণ করা হয়।
 
এ সময় গাজীপুর জেলা ট্রাফিক বিভাগ টি,আই জনাব অপূর্ব কুমার সাহা বলেন, সারাদেশে মহামারি করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। মহামারি করোনা ভাইরাসের ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান।

তিনি বলেন,গাজীপুর জেলার পক্ষে মাওনা উড়াল সেতুর নিচে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে পথচারী, শ্রমিক, বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করে জনসচেতনতামূলক ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হয়েছে। এ সব প্রচারণা চলমান আছে। সুতরাং আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থবিধি মেনে, মাস্ক পরিধান করে দৈনন্দিন কর্মকাণ্ড পরিচালনা করুন।
 
তিনি আরও বলেন, ইতোমধ্যেই জেলায় চলাচলকারী গণপরিবহনে অতিরিক্ত যাত্রী পরিবহনে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। গণপরিবহনে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রাখতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন-সার্জেন্ট মকবুল হোসেন,এটি,এস,আই ফরহাদ, কনস্টেবল কিবরিয়া ও বুলবুল প্রমুখ।

গাজীপুর কথা