ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত: ১৬:১৯, ১২ জানুয়ারি ২০২২

কালিয়াকৈরে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী আটক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় যৌতুক না রুপা আক্তার (২৩) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী কামরুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ।
বুধবার সকালে এ ঘটনাটি ঘটে। নিহত রুপা উপজেলার কলাবাধা এলাকার রসুলউদ্দিনের মেয়ে।
নিহতের চাচা হানিফ আলী জানান, ৯ মাস আগে কালিয়াকৈরে উপজেলা বক্তারপুর এলাকার নজরুল ইসলামের ছেলে কামরুল হাসান সাথে বিয়ে হয় তার। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করতো। কয়েকদিন আগেও কয়েক লাখ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে রুপাকে শারীরিক নির্যাতন করে বাড়ি পাঠিয়ে দেয় স্বামীর পরিবার। নির্যাতনের একপর্যায়ে রুপা শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি চলে আসে। পরে তার স্বামী কামরুল হাসান আর নির্যাতন করবে না এমন প্রতিশ্রুতি দিয়ে রুপাকে তার বাড়িতে নিয়ে যায়। কিন্তু আবারো তার ওপর অত্যাচার করে হত্যা করে। পারে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। ওই গৃহবধূকে স্বামীর পরিবার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শন (এসআই) জুয়েল জানান, লাশটি গাজীপুর তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

গাজীপুর কথা