• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১১ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুর কথা

কাপাসিয়ায় বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

গাজীপুর কথা

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য আলম আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশ গঠনের মাধ্যমে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে।
বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল গ্রাম হবে শহর সেই স্বপ্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ গ্রামাঞ্চল শহরে পরিণত হয়েছে। সোমবার রাতে গাজীপুরের কাপাসিয়া আড়াল দক্ষিণগাঁও মরিয়ম ভিলেজে এনপিএম অ্যাপ্যারলেস প্রাঙ্গণে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্যদ্বয় মো. মোতাহার হোসেন মোল্লা ও আলম আহমেদের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধান আলোচক হিসেবে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি অধ্যাপক মো. আইন উদ্দিনের সভাপতিত্বে উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম-সম্পাদক ও কাপাসিয়া ডিগ্রি কলেজ সাবেক ভিপি  হাফিজুল হক চৌধুরী আইয়ুবের পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য আলহাজ মো. মোতাহার হোসেন মোল্লা ও প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য আলম আহমেদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক জিয়াউল হক নাসির,কেন্দ্রীয় কমিটির  সবেক সহ সভাপতি আব্দুর রশিদ সরকার, উপজেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি মজিবুর রহমান আঙ্গুর, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান রতন প্রমুখ।
কাপাসিয়া উপজেলার মরিয়ম ভিলেজ এর  বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়। বিশিষ্ট শিল্প পতি আলম আহমেদ এর সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠান হয়।

গাজীপুর কথা
গাজীপুর কথা