• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১১ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুর কথা

কালীগঞ্জে স্কাউটের কমিশনার তাপস, সম্পাদক আমিনুল

গাজীপুর কথা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমার দাসকে কমিশনার ও তুমলিয়া বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ স্কাউটের গাজীপুরের কালীগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরের শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে ১২তম ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী ৩ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।
সকালে উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউট কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. আসসাদিকজামানের সভাপতিত্বে প্রথম অধিবেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে স্কাউট লিডার শাহনাজ বেগম ও উপজেলা সহকারী কমিশনার (অডিট) আব্দুর রহমান আরমানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউট টাঙ্গাইল ও গাজীপুর অঞ্চলের সহকারী পরিচালনক আবু সাঈদ, গাজীপুর জেলা শাখার বাংলাদেশ স্কাউটের নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ শহিদুল্লাহ আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর-ই-জান্নাত, শিক্ষা অফিসার নুরুন্নাহার, মহিলা বিষয়ক অফিসার শাহানাজ আক্তার প্রমুখ।     
পরে গত কমিটির মূল্যায়ন ও পর্যালোচনা শেষে বিকেলে দ্বিতীয় অধিবেশনে নতুন এ কমিটির নাম ঘোষণা করা হয়।
পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসার বাংলাদেশ স্কাউট কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি।
নতুন কমিটির সহ-সভাপতিরা হলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, শিক্ষা অফিসার, উপজেলার বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, সাওরাইদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহমেদ, যুগ্ম সম্পাদক ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তারেক পাঠান, কোষাধ্যক্ষ বালীগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রমজান আলী ও সদস্য হিসেবে বোয়ালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা বেগম, ডেমড়া দাখিল মাদ্রাসার সুপার লতিফ খন্দকার, ঈশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তার, বাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশফেকা।
আগামী কয়েকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির দায়িত্ব নতুন এ কমিটিকে দেওয়া হবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা