ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুল ছাত্রীর মৃত্যু

প্রকাশিত: ১৩:১৮, ১০ জানুয়ারি ২০২২

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুল ছাত্রীর মৃত্যু

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত রহিমা আক্তার (১২) স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। সোমবার (১০ জানুয়ারি) বিকালে এরশাদ নগর ৩নং ব্লোকের মৃত মোমিন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত রহিমা বরিশাল জেলার হিজলা থানার চড়দিভূয়া গ্রামের আবুল কালামের মেয়ে। বর্তমানে সে টঙ্গীর এরশাদ নগর ৩ ব্লোকে পরিবারসহ বসবাস করতেন। 
এলাকাবাসী জানায়, রহিমা আক্তার দুপুর আড়াইটায় মোমিন মিয়ার বাড়ির নিচ তলায় নুপুরের কাছে কোচিং করতে আসে। পরে বিকাল সাড়ে তিনটায় নুপুর সকলকে ছুটি দিয়ে তার বাসায় চলে আসে। এর কিছুক্ষন পর ওই বাড়ির ছাদ থেকে পুড়া গন্ধ ও ধোয়া বের হতে থাকে। পুড়া গন্ধ ও ধোয়া দেখে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। এলাকাবাসীসহ পুলিশ ছাদে উঠে দেখে রহিমা বিদ্যুৎতের ১১ হাজার বোল্টের তারের সাথে ঝুলে আছে। পরে পুলিশ ডেসকোর সহাযোগীতায় রহিমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাভেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর কথা