ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়ায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ভেড়া ও উপকরণ বিতরণ

প্রকাশিত: ০৫:৪৪, ২৮ নভেম্বর ২০২১

কাপাসিয়ায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ভেড়া ও উপকরণ বিতরণ

গাজীপুর কাপাসিয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থসামাজিক জীবনমান উন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে প্যাকেজ ভিত্তিক অনুদানের ভেড়া বিতরণ করা হয়েছে।
শনিবার (২৭ নভেম্বর) বিকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ক্ষুদ্র নৃগোষ্ঠী  ৬০ জন পরিবারের প্রত্যেকের মাঝে দুইটি করে সর্বমোট ১২০টি ভেড়া বিতরণ করা হয়। এছাড়া ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ ২ প্রজেক্ট (এন এ টি পি) আওতায় সিআইজি ২৩ জন খামারিদের মাঝে প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ভেড়া এবং সিআইজি খামারিদের মাঝে প্রদর্শনীর বিভিন্ন উপকরণ করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস এম উকিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ রাশেদুজ্জামান মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা