ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে তেলিহাটী উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

প্রকাশিত: ১৬:১৪, ২৭ নভেম্বর ২০২১

শ্রীপুরে তেলিহাটী উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটী উচ্চ বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজন এবং অংশগ্রহণে কাছিটান, ফুটবল, টায়ার টান, কলসী ভাঙ্গা, বেলুন ফোটানো ও লাঠি খেলাসহ দেশীয় বিভিন্ন ধরনের ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।  
শনিবার (২৭ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ইভেন্টগুলো অনুষ্ঠিত হয়।
“আনন্দ আয়োজন-২০২১” নামে অনুষ্ঠিত দিনব্যাপী এ আয়োজনের অন্যতম আকর্ষণ ছিল ফুটবল খেলা। ৩০ থেকে শুরু করে ৮০ বছরের বৃদ্ধ ও এ খেলায় অংশগ্রহণ করেন। চিত্তাকর্ষক এ খেলায় সবুজ ও লাল দলের ব্যানারে ২২ জন খেলোয়াড় অংশগ্রহন করেন। খেলায়াড়দের অনেকেই ব্যাক্তিগত জীবনে সরকারের উপ-সচিব, শিক্ষক, বিভিন্ন অধিদপ্তরের সরকারি কর্মকর্তা, কৃষক, ব্যবসায়ী সহ বিভিন্ন পেশার প্রাক্তন শিক্ষার্থী।  
ফুটবল খেলায় সবুজ দল ৩-০ গোলে বিজয়ী হন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন উপ-সচিব দেলোয়ার হোসেন। বিজয়ী দলকে ট্রফি, সকল খেলোয়াড়দের ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্ট প্রদান করেন সরকারের উপ-সচিব দেলোয়ার হোসেন।
তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-তেলিহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, অনুষ্ঠান উদ্বোধন করেন-মুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিন মাস্টার, বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ এ কে এম মোকছেদুর রহমান, বিদ্যালয় কমিটির সাবেক সহ-সভাপতি গোলাম মোস্তফা, সাবেক সভাপতি আমিনুল হক সরকার, তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী মনসুর মানিক, তেলিহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, সাবেক ছাত্র ও আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম মন্ডল, সহকারী অধ্যাপক সোহরাব হোসেন, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন,  শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক প্রমূখ।

গাজীপুর কথা