ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে স্বামী দেশে ফেরার পর গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

প্রকাশিত: ১১:১৩, ২২ নভেম্বর ২০২১

কালীগঞ্জে স্বামী দেশে ফেরার পর গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

গাজীপুরের কালীগঞ্জে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শাহিনুর বেগম (২৫) নামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে। তার স্বামী সৌদি আরব থেকে সম্প্রতি দেশে ফিরেছেন।
ঘটনাটি ঘটেছে রোববার বেলা ১১টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের রয়েন উত্তরপাড়া মোক্তার হোসেনের বাড়িতে।
শাহিনুর বেগম দুই সন্তানের জননী ও সৌদি প্রবাসী মোক্তার হোসেনের স্ত্রী। নিহত ওই গৃহবধূর বাবার বাড়ি পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার সনমানিয়া এলাকায়।
স্থানীয়রা জানান, প্রতিবেশী রতন ফকিরের ছেলে এনামুলের সঙ্গে শাহিনুরের পরকীয়া ছিল। এনামুল প্রায়ই শাহিনুরের বাড়িতে যেত। গত শুক্রবার সন্ধ্যায় এনামুল ওই গৃহবধূর ঘরে গেলে আশপাশের লোকজন দেখে ফেলেন। পরে তাকে ঘর থেকে বের করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেন।
এদিকে বিষয়টি এলাকায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এ ক্ষোভেই সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন স্থানীয়রা।
জানা গেছে, গত বুধবার রাতে সৌদি আরব থেকে ছুটিতে দেশে আসেন গৃহবধূর স্বামী। রোববার সকালে স্বামী গরুর জন্য ঘাস কাটতে বাড়ির পাশে যান। পরে ১১টার দিকে বাড়ি ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পেয়ে ডাকাডাকি করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে পাশের রুমের সিলিং সরিয়ে তার স্ত্রীকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে  ঝুলে থাকতে দেখেন।
পরে ডাক-চিৎকার করলে বাড়ির লোকজন এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ওই গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় দেখে পান। পরে তাকে নিচে নামানোর পর দেখেন তিনি আর বেঁচে নেই।
কালীগঞ্জ থানার এসআই ইসলাম মিয়া বলেন, বিকাল ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

গাজীপুর কথা