ব্রেকিং:
"করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ২৬১"
  • শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

কালীগঞ্জে পিংকি ট্রেডার্সের ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

গাজীপুর কথা

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২১  

গাজীপুরের কালীগঞ্জে পিংকি ট্রের্ডাসে (স্যানেটারী ও হার্ডওয়্যার দোকানে) আগুন লেগে ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। সরকারী সেবা ৯৯৯ এ ফোন দিয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় আশপাশের দোকানসহ বাজার রক্ষা করা গেছে।
রবিবার রাত ১টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের দোলান বাজার পান পট্টি সংলগ্ন (পিংকি ট্রের্ডাস)হার্ডওয়্যার দোকানে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় সোমবার দুপুরে ভুক্তভোগী পিংকি ট্রের্ডাসের মালিক রুহুল আমিন কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং- ৬১৯।
রুহুল আমিন ও তার ছেলে এরশাদ মোড়ল জানান, প্রতিদিনের ন্যায় রবিবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই।
পরে রাত ১টার দিকে বাজার নাইট র্গাড মোবাইল ফোনে হার্ডওয়্যার দোকানে আগুন লাগানোর বিষয়টি জানায়। আমিসহ বাজার ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে র্ব্যথ হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে থানা পুলিশ ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কমীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
তিনি আরও জানান, দোকানে থাকা প্লাষ্টিকের পাইপ ও ফিটিংস, সিলিং ফ্যান, টেবিল ফ্যান, ওজন মাপার মেশিন, পিতলের ফিটিংস, বেসিন, হাই কমড, চায়না ও ইন্ডিয়ান দামী বেসিনসহ প্রায় ২০০ মডেলের সরঞ্জাম ছিল। সব মিলে ২০লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
এ দিকে দোকান পুড়ে নিঃস্ব হলেও কিস্তির টাকার জন্য চাপ দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে জামালপুর বাজার ব্র্যাক ব্যাংক শাখার কর্মকর্তাদের বিরুদ্ধে।
কালীগঞ্জ ও ঘোড়াশাল ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান জানান, ৯৯৯ এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। পরে প্রায় পৌনে ২ ঘণ্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। সঠিক সময়ে ঘটনাস্থলে পৌঁছতে না পারলে পুরো বাজারে আগুন লেগে যেত। তবে ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক শকট সার্কিট থেকে আগুনের সূত্রপাত্র হতে পারে।

গাজীপুর কথা
গাজীপুর কথা