ব্রেকিং:
"করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ২৬১"
  • শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

কাপাসিয়ায় এমপি রিমির সাথে নব নির্বাচিত চেয়ারম্যানদের মত বিনিময়

গাজীপুর কথা

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২১  

২য় ধাপের ইউনিয়ন পরিষদ নিবাচনে বিজয়ী চেযারম্যানদেরকে সৎ ও নিষ্টার সাথে তাদের অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কীত  সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। তিনি রবিবার সকাল থেকে রাত পযর্ন্ত কাপাসিয়া উপজেলার ১১টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানদের সাথে মত বিনিময় করেন এবং স্থানীয় দলীয় নেতাতর্মীদের সাথে মতবিনমিয় করেন। 
এ সময় তার সাথে কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সভাপতি মুহম্মদ শহীল্লাহ, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান প্রধান, উপজেলঅ ভাইসচেয়ারম্যান মো. আলহাজ্ব মো, আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইসচেয়ারম্যান মোসা. রওশন আরা, সহ বিভিন্ন সামাজিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সিমিন হোসেন রিমি এ সময় আরো বলেন, সাধারণ মানুষ আপনাদের নিবাচিত করেছেন তাদের আশা আকাংখার প্রতিফলন ঘটানোর জন্য, সে আশা যেন ব্যর্থ না হয় সে দিকে লক্ষ রেখে কাজ করতে হবে। পাশা পাশি এলাকার উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গতাজের সপ্ন বাস্তবায়নে করার জন্য নির্দেশ প্রদান করেন। তিনি সফর সঙ্গি নিয়ে সকালে উপজেলার সিংহশ্রী, রায়েদ, টোক, বারিষাব ঘাঘটিয়ার চালা, সনমানিয়া, কড়িহাতা তরগাও ঘুরে রাতে কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের সামনে বিশাল কর্মী সামাবেশে বক্তব্য রাখেন। ওই সময় সদর ইউনিয়ন পরিষদের নিবাচিত চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসে প্রধান সিমিন হোসেন রিমিকে ফুলের তোর দিয়ে বরন করেন নেন।
ওই সমাবেশে রিমি বলেন, বিচার সালিশে যে কোন প্রকার স্জনপ্রীতি না হয় দে দিকে লক্ষ রেখে চেয়ারম্যানদের নির্দেশ প্রদান করেন। সকারের উন্নয়নের ধারাবাহিকতা সাধারন মানুষের কাছে তুলে ধরার আহব্বান জানান। উল্লেখ থাকে যে গত১১ নভেম্বর কাপাসিয়া উপজেলার ১১ ইউনিয়ন পরিষদ নিবার্চন অনুষ্ঠিত হয় নিবার্চনে ৮ জন নৌকার প্রতিক নিয়ে জয়লাভ করেন আর বাকী ৩ জন সতন্ত্র প্রার্থী নিবাচিত হয়।

গাজীপুর কথা
গাজীপুর কথা