ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় একজন গ্রেফতার

প্রকাশিত: ১৮:০৯, ২৫ অক্টোবর ২০২১

শ্রীপুরে নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় একজন গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে এক নারী কারখানা শ্রমিককে (২০) গণধর্ষণের ঘটনায় রিফাত নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত সোয়া তিনটার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিফাত (২০) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মইজউদ্দিনের ছেলে।
শ্রীপুর মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান নির্ণয় করে রবিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে রিফাতকে গ্রেফতার করা হয়। পরে সোমবার (২৫ অক্টোবর) সকালে আদালতের মাধ্যমে রিফাতকে জেলহাজতে প্রেরণ করা হয়।
এ ঘটনায় অন্য অভিযুক্তরা হলেন, উপজেলার ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত (২১), একই এলাকার আব্দুল খালেকের ছেলে নাঈম (১৯)।
উল্লেখ্য, চলতি বছরের (২৭ আগস্ট) শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকার শিশুশিক্ষা স্কুলের পিছনে এই গণধর্ষণের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় নির্যাতিতা লিখিত অভিযোগ করেন। নির্যাতিতা ওই নারী স্থানীয় হংকং সাংহাই মানজালা টেক্সটাইলে হেলপার পদে কাজ করতেন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক ছিলেন।

গাজীপুর কথা