ব্রেকিং:
"করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ২৬১"
  • শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

কালীগঞ্জে ওয়ালটন প্লাজা উদ্বোধন

গাজীপুর কথা

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

গাজীপুরের কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন সড়কে বর্ণাঢ্য আয়োজনে কোম্পানির নিজস্ব শো-রুম ওয়ালটন (৩৮৭ নম্বর) প্লাজার উদ্বোধন হয়েছে।
বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সামনে প্রধান অতিথি হিসেবে ডিভিশন-৪ গাজীপুর ইস্ট এরিয়ার আওতাধীন এ প্লাজার উদ্বোধন করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র এস এম রবীন হোসেন।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তার, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান, কালীগঞ্জ পৌর কাউন্সিলর মো. আফসার হোসেন, মো. বাদল হোসেন, আমিরুন্নেসা ও নার্গিস সুলতানা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছাড়াও বক্তব্য রাখেন ওয়ালটনের ডেপুটি সিইও আবুল কালাম আজাদ।  উপস্থিত ছিলেন চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর, হেড অফ ক্রেডিট কামরুজ্জামান, ক্রেডিট সেকশন হেড শাহাদাৎ হোসেন, এরিয়া ম্যানেজার (গাজীপুর ইস্ট) রাজীব ফেরদৌস,  (গাজীপুর ওয়েস্ট) নূর আলম সিদ্দিকী, ক্রেডিট মনিটর মো. শাকিল হোসেন, কালীগঞ্জ প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াসসহ গাজীপুর ইস্ট অ‌্যান্ড ওয়েস্ট এরিয়ার সব প্লাজা ম্যানেজার।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন কালীগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমান ও খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ মোশারফ হোসেন।  অনুষ্ঠানে আগত অতিথি ও ওয়ালটনের কর্মকর্তারা বেলুন ও পায়রা উড়িয়ে দেন।  পরে ফিতা কেটে প্লাজার উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান ওয়ালটনের কর্মকর্তারা। অনুষ্ঠান শেষে অতিথিদের ওয়ালটনের পণ্য উপহার দেন।  অনুষ্ঠান শুরুর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি কালীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
ওয়ালটনের ডেপুটি সিইও আবুল কালাম আজাদ বলেন, ওয়ালটনের অঙ্গীকার ছিল এ দেশের পণ্য ওয়ালটন কম দামে সব শ্রেণি-পেশার মানুষের কাছে পৌঁছে দেওয়া। আজকে ওয়ালটনের যে অবস্থান তা দেখে মনে সেটা সফল হয়েছে। স্বাধীনতার পরে দেশে ইলেকট্রনিক্স পণ্য তৈরি করে দেশের চাহিদা পূরণ করে তা দেশের বাহিরেও রপ্তানি করছে। আর এটা শুধু দেশের সব শ্রেণি-পেশার মানুষের ভালোবাসা ও সহযোগিতায় সম্ভব হয়েছে।
তিনি আরও বলেন, ওয়ালটন শুধু ব্যবসা করার জন্য প্রতিষ্ঠিত হয়নি। ওয়ালটন দেশের অর্থনীতিতেও সমান ভূমিকা রাখছে এবং রাখবে। তাই পণ্য তৈরি ও বিক্রির মাধ্যমে কিভাবে দেশের অর্থনীতিতে অবদান রাখা যায় সে ব্যাপারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ওয়ালটন দেশের সবচেয়ে বেশি ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়ে বলেও জানান ওয়ালটনের ওই কর্মকর্তা।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান বলেন, ওয়ালটন আমাদের দেশের পণ্য। দেশের চাহিদা পূরণ করে বিদেশেও রপ্তানি করছে। তাই আমরা বিদেশি পণ্যের পিছনে না ছুটে আসুন দেশি পণ্য ওয়ালটনের দিকে নজর দেই। তাহলে ওয়ালটনের মাধ্যমে আমরাও দেশের অর্থনীতিতে অবদান রাখার সুযোগ পাবো।
কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তার বলেন, ওয়ালটন দেশি পণ্য এবং দেশের অর্থনীতিতে ভূমিকা রাখছে। বিশেষ করে পণ্য তৈরি ও বিক্রি করে ভ্যাট দেওয়ার মাধ্যমে দেশের সেরা ইলেকট্রনিক্স শিল্প প্রতিষ্ঠান।
প্রধান অতিথি কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন বলেন, ওয়ালটন আমাদের দেশের পণ্য।  ওয়ালটন যেমন গুণগত মান বজায় রেখে সেবা দিয়ে থাকে, তেমনি সমাজের বিভিন্ন পর্যায়ে সচেতনতামূলক কাজ করে থাকে। তাছাড়া ওয়ালটন দেশের সব শ্রেণি পেশার মানুষের কথা চিন্তা করে ক্রয় ক্ষমতা হাতের নাগালে রেখেছেন। শিল্প প্রতিষ্ঠান ওয়ালটের মাধ্যমে দেশের বেকারত্ব দূর হচ্ছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা