ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গী বাজারে ৪৯৫টি সিসি ক্যামেরা স্থাপন

প্রকাশিত: ১৭:১৩, ১৯ অক্টোবর ২০২১

টঙ্গী বাজারে ৪৯৫টি সিসি ক্যামেরা স্থাপন

৪৯৫টি সিসি ক্যামেরা স্থাপন। অপরাধ, সন্ত্রাস, চাঁদাবাজ দূর করার লক্ষ্যে টঙ্গী বাজার ব্যবসায়ীদের উদ্যোগে মূল রাস্তায় ১০টি এবং বিভিন্ন দোকান ও শাখা রাস্তায় ৪৮৫ সিসি ক্যামেরা স্থাপন ও উদ্বোধনী অনুষ্ঠান।
মঙ্গলবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ মো: গিয়াস উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং বিট ইনচার্জ মনির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ অপরাধ (দক্ষিণ) ডিসি মো: ইলতুৎমিস।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অপরাধ (দক্ষিণ) এডিসি হাসিবুল আলম, টঙ্গী জোন এসি পিযুষ কুমার দে, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো: জাবেদ মাসুদ, টঙ্গী বাজার চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো: মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: শাহ আলম, টঙ্গীবাজার সোনাবান মার্কেট পরিচালনা কমিটির সভাপতি হাজী মো: হানিফ মন্ডল, টঙ্গীস্থ বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির ৫৭নং ওয়ার্ড সভাপতি এবিএম আসলাম, কৃষকলীগ নেতা আব্দুল ওয়াব, টঙ্গীবাজার মন্দির পরিচালনা কমিটির সভাপতি রনজিত কুমার দাস, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জহিরুল ইসলাম প্রমুখ।
এ সময় সিসি ক্যামেরা উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ মো: গিয়াস উদ্দিন সরকার বলেন, পুলিশকে যথাযথভাবে বাজার মনিটরিং করতে হবে। বিট পুলিশিং এর জন্য অফিস তৈরি করে দেয়া হবে যেন, বিট পুলিশ দায়িত্ব পালন করতে কোন প্রকার ব্যঘাত না ঘটে।
এছাড়াও প্রতিদিন রাতে বাজারকে পুলিশের টহল  রাখার জন্য জোর দাবী জানান। এই সিসি ক্যামেরার মাধ্যমে সন্ত্রাস, চাঁদাবাজ ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে আনা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

গাজীপুর কথা