ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

প্রকাশিত: ১৭:০০, ১৪ অক্টোবর ২০২১

কালীগঞ্জে নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

গাজীপুরর কালীগঞ্জ অংশে শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত বৃদ্ধার পরিচয় মিলেছে। তার নাম মায়া গমেজ (৬০)। তিনি উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপড়াগ্রামের মৃত অন্তনী কস্তার স্ত্রী।
বুধবার (১৩ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিতকরেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আমিনুল ইসলাম। এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে শীতলক্ষ্যা নদী থেকে ওই মরদেহটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ।
এসআই আমিনুল জানান, মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে শীতলক্ষ্যা নদীতে ভাসতে থাকা অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে গাজীপুর থেকে মরদেহ থানায় আনা হলে খবর পেয়ে রাতে নিহতের ছেলে লাকী কস্তা থানায় গিয়ে উদ্ধার হওয়া লাশটি মায়া গমেজের বলে শনাক্ত করা করেছেন।
পরিবারের বরাত দিয়ে এসআই আরও জানান, করোনার ভ্যাকসিন নেওয়ার উদ্দেশ্য গত সোমবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে মায়া গমেজ বাড়ি থেকে বের হয়। পরে আর আর বাড়ি ফিরেনি।
এসআই জানান, নিহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

গাজীপুর কথা