ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়ে এক নারীর অত্মহত্যা

প্রকাশিত: ১৭:১৩, ৮ অক্টোবর ২০২১

গাজীপুরে গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়ে এক নারীর অত্মহত্যা

গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে নিজের গায়ে কেরোসিন তেল ঢেলে আগুনে পুড়ে অত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহতের নাম মাসুদা খাতুন (২৮)।
এ ঘটনায় নিহতের বড়ভাই বাদী হয়ে জয়দেবপুর থানায় নিহতের স্বামী ও দেবরের নাম উল্লেখ করে শুক্রবার একটি মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের স্বামী হাফিজুর রহমান ও দেবর বাবুল হোসেনকে বিভিন্ন এনজিও থেকে টাকা তুলে দেন মাসুদা। সময়মতো তারা কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় স্বামী ও দেবরের সঙ্গে পারিবারিক দ্বন্দ্ব শুরু হয়।
এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মনের দুঃখ সইতে না পেরে কাউকে কিছু না বলে নিজ বাড়ির উঠানে গিয়ে গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এ সময় আশপাশের লোকজন এসে তাৎক্ষণিক আগুন নিভিয়ে চিকিৎসার জন্য গাজীপুর সদর হাসপাতালে নিয়ে যান।
পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে রেফার্ড করেন। এ সময় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ঘটনায় বড়ভাই সালাম বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।
আসামিরা হলেন- নিহতের স্বামী হাফিজুর রহমান এবং জামালপুর জেলার মাদারগঞ্জ থানার বাগলেরগড় গ্রামের হাবিবুর রহমানের ছেলে বাবুল হোসেন। বর্তমানে তারা সপরিবারে ভাওয়াল মির্জাপুর থাকতেন।
জয়দেবপুর থানার পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন জানান, এ ঘটনায় নিহত মাসুদা খাতুনের বড়ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আসামি দুজনই বর্তমানে পলাতক রয়েছে। তাদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

গাজীপুর কথা