ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে এক অটোরিকশা চালককে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ১৬:১২, ৭ অক্টোবর ২০২১

শ্রীপুরে এক অটোরিকশা চালককে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা

গাজীপুরের শ্রীপুরে এক অটোরিকশা চালককে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম রিয়াজ উদ্দিনকে (৪৭)। সে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ি চালা গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। উপজেলার কাওরাইদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিধাই (আবদার) গ্রামে এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এবং তেলিহাটি ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, নিহত রিয়াজ শ্রীপুরের জৈনা বাজার এলাকার আশেপাশে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
ধারণা করা হচ্ছে বুধবার (৬ সেপ্টেম্বর) সে জৈনা বাজার থেকে শ্রীপুরের সীমান্তবর্তী কাওরাইদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বিধাই (আবদার) গ্রামে যাত্রী নিয়ে যেতে থাকতে পারে। গভীর রাতে ওই স্থান থেকে ফেরার পথে যাত্রীবেশী কয়েক ব্যক্তি জৈনা বাজার যাওয়ার কথা বলে রিয়াজ উদ্দিনের ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়া করে। রিকশাটি ওই এলাকার সিপি বাংলাদেশ হ্যাচারির এক নম্বর গেইটের পাশে পৌঁছলে যাত্রীরা রিকশাটিকে দাঁড় করায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে রিকশা চালক রিয়াজ উদ্দিনের গলা কাটে এবং পিঠে ও গালে এলোপাতাড়ি আঘাত করে।
এ সময় আনুমানিক মধ্যরাত ১টার দিকে কারখানা ছুটি শেষে বাড়ি ফেরার পথে ওই হ্যাচারির দুই কর্মী গোঙ্গানীর শব্দ পেয়ে এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে পার্শ্ববর্তী ময়মনসিংহের ভালুকা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাসহ রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে রিয়াজ উদ্দিন মারা যান।
খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুর কথা