ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে নিরাপত্তা কর্মী অপহরণ ও নির্যাতনের অভিযোগ ৮জন আটক

প্রকাশিত: ১৩:৫০, ৫ অক্টোবর ২০২১

টঙ্গীতে নিরাপত্তা কর্মী অপহরণ ও নির্যাতনের অভিযোগ ৮জন আটক

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের নিরাপত্তা কর্মী সাজ্জাদ হোসেন (২৪) কে অপহরণের পর শারীরিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করে। গ্রেফতারকৃতরা হচ্ছে- মো: আকাশ (১৭), হারুন মৃধা (১৭), রাসেল মিয়া (১৬), শিফাত হোসেন রাতুল (১৭), ইনসাফ তাহমিদ প্রত্যয় (১৬), শান ইসলাম (১৫), নাহিদ হাসান (১৭), ও নাজির হাসান লিমন (১৭)।
অভিযোগ সুত্রে জানা যায়, অজ্ঞাত কয়েকজন লোক এক ব্যাক্তিকে আহত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। এ সময় হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার আইনি ঝামেলা এড়াতে দূর্ঘটনার কারন ও ঘটনাস্থল জানতে চায়। একপর্যায়ে তাদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে। এরই সূত্রধরে প্রায় একঘন্টা পর অজ্ঞাত ৭/৮ লোক হাসপাতালে প্রবেশ করে নিরাপত্তা কর্মী সাজ্জাদ হোসেনের উপর হামলা চালায় এবং তাকে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ টঙ্গীবাজার গরুহাটা এলাকা থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ৮জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা