ব্রেকিং:
"রাজধানীর রামপুরায় বাস চাপায় একজন নিহত। প্রতিবাদে ৭টি বাসে আগুন দিয়েছে বিক্ষুদ্ধ জনতা।" "দেশে করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭"
  • মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

গাজীপুরে দুই ডাকাত গ্রেফতার, মহিষসহ পিকআপ জব্দ

গাজীপুর কথা

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

গাজীপুরে ১০ ঘন্টার ব্যবধানে ডাকাতি হওয়া মহিষসহ দুই ডাকাতকে শনিবার গ্রেফতার করেছে জিএমপি’র কোনাবাড়ি থানা পুলিশ। তাদেরকে সাভারের ধামরাই এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ও অপর একটি মহিষের চামড়া জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইল জেলার মধুপুর থানার জলছত্র এলাকার ইয়ারহামের ছেলে মোঃ মাসুদ (২৮) ও একই জেলার সদর থানার বাঘিল এলাকার মৃত আব্দুল মিয়ার ছেলে জুয়েল রানা (২৮)। তারা ঢাকার আশুলিয়া থানার বাইপাইল এলাকায় থাকে।

জিএমপি’র কোনাবাড়ি থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থেকে দু’টি মহিষ একটি পিকআপযোগে গাজীপুরের কালীগঞ্জ থানাধীন উলুখোলা মঠবাড়ীয়া এলাকার রানা মন্ডলের খামারে নেওয়া হচ্ছিল। বৃহষ্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল ব্রিজের কাছে অপর একটি পিকআপ নিয়ে ৭/৮ ডাকাত মহিষবাহী ওই পিকআপের গতিরোধ করে। এসময় ডাকাতরা চালক ও হেলপারকে মারধর করে মহিষ দু’টি নিজেদের পিকআপে উঠিয়ে সাভারের দিকে পালিয়ে যায়। পরদিন এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন মহিষবাহী পিকআপের চালক আরিফুল। মামলা দায়েরের ১০ ঘন্টার ব্যবধানে শনিবার ভোর রাতে কোনাবাড়ি থানা পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় সাভারের ধামরাই এলাকায় অভিযান চালিয়ে একটি মহিষসহ ডাকাতদলের ওই দুইজনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতি কাজে ব্যবহৃত পিকআপ ও অপর মহিষের চামড়া জব্দ করা হয়। অপর মহিষ জবাই করে স্থানীয় বাজারে মাংস বিক্রি করা হয় বলে গ্রেফতারকৃতরা জানিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা