ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে যুব ও যুব নারীদের প্রশিক্ষণ কোর্স কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ১৭:২০, ২৩ সেপ্টেম্বর ২০২১

কালিয়াকৈরে যুব ও যুব নারীদের প্রশিক্ষণ কোর্স কর্মসূচির উদ্বোধন

গাজীপুরের কালিয়াকৈরে যুব ও যুব নারীদের প্রশিক্ষণ কোর্স, ঋণ ও চারা বিতরণ, চেক বিতরণ, সার ও বীজ বিতরণ, অফিসার্স ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম ও উপজেলা যুব উন্নয়ন অধিদফতরের উদ্যোগে উপজেলা সভাকক্ষে যুব ও যুব নারীদের অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের উদ্যোগে উপকার ভোগীদের মাঝে ঋণ ও চারা বিতরণ করা হয়েছে।
উপজেলা সমাজসেবা ও মহিলা বিষয়ক দফতরের উদ্যোগে চেক বিতরণ করা হয়। উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়। এছাড়া উপজেলা অফিসার্স ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
এ সময় আরও উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কমকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জায়দা নাসরিন, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা যুব উন্নয়ন কমকর্তা মাসুদুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য কমকর্তা নাসরিন আরা পোষন, ফটোগ্রাফি প্রশিক্ষক মো. ইয়াছির আরাফাত, ফ্রিল্যান্স ফটোগ্রাফার ও প্রশিক্ষক মো. কামরুজামান, কালিয়াকৈর প্রেস ক্লাবের সভাপতি আইয়ুব রানা, সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম, সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবিরসহ আরও অনেকে।

গাজীপুর কথা