ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে তরুণী খুন : ১৪ মাস পর কারখানার নিরাপত্তাকর্মী গ্রেফতার

প্রকাশিত: ১৫:০৫, ৪ সেপ্টেম্বর ২০২১

গাজীপুরে তরুণী খুন : ১৪ মাস পর কারখানার নিরাপত্তাকর্মী গ্রেফতার

গাজীপুরে কারখানায় চাকরির প্রলোভন দেখিয়ে মানসিক ভারসাম্যহীন এক তরুণীকে ধর্ষণের পর বালু নদীতে ফেলে হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় জড়িত ওই কারখানার নিরাপত্তাকর্মীকে প্রায় ১৪ মাস পর তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকেলে গাজীপুর পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার মো: সোলায়মান আলী (২২) নীলফামারীর ডিমলা থানার পূর্ব খড়িবাড়ি এলাকার মো: নুর হোসেনের ছেলে। তিনি ইউনিলিভার ফ্যাক্টরির গাজীপুরের কালীগঞ্জ উলুখোলার সেলস ডিপোতে নিরাপত্তাকর্মী ছিলেন।

পিবিআইর পুলিশ সুপার জানান, গত বছরের ২৩ জুন সকাল ৭টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন গাজীপুরের কালীগঞ্জ থানার মধ্যপানজোরা এলাকার মৃত তোফাজ্জল হোসেনের মেয়ে তাহমিনা (২৫)। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে। দু’দিন পর অজ্ঞাত হিসেবে তার অর্ধগলিত লাশ নগরভেলার সাহুরঘাট এলাকার বালু নদী থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় থানা পুলিশ। পরে লাশটি তাহমিনার বলে শনাক্ত করেন তার বড় বোন জাহানারা।

এ ব্যাপারে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ময়নাতদন্ত রিপোর্টে জানা যায়, ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের পর পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে।

গাজীপুর কথা