ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের শ্রীপুরে মাথার খুলি বিহীন শিশুর জন্ম

প্রকাশিত: ১৭:৩৪, ২৬ আগস্ট ২০২১

গাজীপুরের শ্রীপুরে মাথার খুলি বিহীন শিশুর জন্ম

গাজীপুরের শ্রীপুরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে মাথার খুলি বিহীন এক শিশুর জন্ম হয়েছে। অবিশ্বাস্য ভাবে শিশুটি এখনো বেঁচে রয়েছে এবং খাবার গ্রহণ করছে।
মঙ্গলবার (২৪ আগস্ট) রাত ৮ টার দিকে মাওনা চৌরাস্তা লাইফ কেয়ার হাসপাতালে মাসুদ রানার স্ত্রী শাহীনুর সিজারিয়ান অপারেশনের মাধ্যমে এই শিশুর পুত্রের জন্ম দিয়েছেন ।
জানা যায়, খুলি বিহীন শিশুটি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা এলাকার বাসিন্দা মো. মাসুদ রানা এবং শাহিনুর দম্পতির প্রথম সন্তান। বাচ্চাটির মাথার খুলি না-থাকার কারণে মগজের কিছু অংশ বাহিরে বের হয়ে আছে। মগজের উপরে শুধু একটি আবরণের মতো দেখা যাচ্ছে।
শিশুটির পিতা মো. মাসুদ বলেন,আমার সামর্থ্য অনুযায়ী চিকিৎসা করার জন্য আপ্রাণ চেষ্টা করছি। এখন শিশুটির উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।
মাওনা চৌরাস্তা লাইফ কেয়ার হাসপাতালের ডাক্তার নিলুফা আক্তার বলেন,মা ও বাচ্চা শিশুটি এখন পর্যন্ত ভালো আছে। তবে বাচ্চাটিকে সুস্থতার জন্য দ্রুত চিকিৎসা করা প্রয়োজন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রণয় ভূষণ দাস জানান, বাচ্চাকে দ্রুত সময়ের মধ্যে শিশু বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে হবে।

গাজীপুর কথা