ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের উলুখোলায় ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: ০৯:৫৮, ১৭ আগস্ট ২০২১

গাজীপুরের উলুখোলায় ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে জাতীয় শোক দিবস পালন

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে গাজীপুর উলুখোলা ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। মাহফিলের আয়োজন করেন বিনোদন কেন্দ্র স্বপ্নের ঠিকানার কর্ণধার প্রযোজক রাশেদ খান।

দোয়া মাহফিলে রাশেদ খান বলেন, ‘বঙ্গবন্ধু কারো একার সম্পদ নয়। বঙ্গবন্ধু হচ্ছে বাংলাদেশের ১৮ কোটি মানুষের। বঙ্গবন্ধু হচ্ছে দলমত নির্বিশেষে সমস্ত মানুষের নেতা। যার হাত ধরে আজকের এই স্বাধীন বাংলাদেশের জন্ম।
তার জন্য দোয়া না করলে আমি মনে করি একদিন আল্লাহর দরবারে আটকে যেতে হবে। সেদিন আপনি আমি কি জবাব দেব?

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা কেয়া, উলুখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল বারেক মোল্লা, যুবলীগ বিপ্লব ব্যাপারী, পরিচালক রাকিবুল আলম রাকিব, জী স্বাধীন, অভিনেতা জামশেদ শামীম এবং সাংবাদিক আহমেদ তেপান্তর।

এ সময় জী স্বাধীন পরিচালিত ‘কথা দিলাম’ শুটিংয়ে অংশ নিতে সেথানে অবস্থান করা চিত্রনায়িকাও আলোচনা সভা ও খাবার বিতরণে অংশ নেন। তিনি বলেন, আজকাল মানুষ বলে বেশি, করে কম। তবে রাশেদ ভাই মনেপ্রাণে শোক দিবসকে ধারণ করেছেন বলেই সুন্দর এই আয়োজনে অংশ হয়েছি। তাকে অসংখ্য ধন্যবাদ।

সাংবাদিক আহমেদ তেপান্তর বলেন, সাধারণত রিক্রেয়েশন সেন্টারগুলোতে শোক দিবস ঘিরে তেমন আয়োজন চোখে পড়ে না, পড়লেও তাতে রাজনীতির আবহটাই থাকে বেশি, তবে রাশেদ খানের এই আয়োজন রাজনীতির ঊর্দ্ধে উদার দৃষ্টিকোণ থেকে যা সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু ও পরিবারের সকল শাহাদৎবরণকারী সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে কোরআন খতম ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

গাজীপুর কথা