ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে তুরাগ নদ থেকে দুই শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:৪৬, ৫ আগস্ট ২০২১

টঙ্গীতে তুরাগ নদ থেকে দুই শিশুর লাশ উদ্ধার

গাজীপুর টঙ্গীতে তুরাগ নদ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা। শিশু দুজন গতকাল বুধবার বিকেল থেকে নিখোঁজ ছিল। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ভাদাম এলাকার তুরাগ নদ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলো টঙ্গীর বড় দেওড়া এলাকার হাসান মিয়ার ছেলে হাসনাত (১২) ও একই এলাকার ওমরআলীর ছেলে আউলাদ হোসেন তামজিদ (১১)। নিহত হাসনাত টঙ্গীর দেওড়া এলাকার হাজী মোহাম্মদ আলী স্কুলের ষষ্ঠ শ্রেণির এবং তামজিদ কাজুখান মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ও স্বজনরা জানান, গতকাল বুধবার দুপুরে বাসা থেকে বের হয় হাসনাত ও তামজিদ। এরপর তারা আর বাসায় ফেরেনি। তাদের সন্ধানে তাদের পরিবার বিকেল থেকেই আত্মীয় স্বজনের বাড়ি ও বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি শুরু করেন। পরে নিখোঁজের বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। হাসনাত ও তামজিদ তারা দুজনই তুরাগ নদে গোসলে গিয়েছিল বলে পুলিশ তথ্য পায়। পরে আজ সকালে টঙ্গী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরিরা তুরাগ নদের ভাদাম এলাকায় গিয়ে শিশুদের উদ্ধারে কাজ শুরু করেন। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় তারা হাসনাত ও তামজিদের মরদেহ নদ থেকে উদ্ধার করে। পরে মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, নিহত দুজনের লাশ গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা