ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে গ্রেফতার হওয়া সেই শিশুটির মায়ের জামিন হলো

প্রকাশিত: ১৮:৩৪, ২৭ জুলাই ২০২১

শ্রীপুরে গ্রেফতার হওয়া সেই শিশুটির মায়ের জামিন হলো

গাজীপুরের শ্রীপুরে টিএমএসএস নামের এনজিও থেকে ঋণ গ্রহণ ও পরিশোধের পরও সংস্থাটির দায়ের করা মামলায় গ্রেপ্তার শাহনাজ পারভীনের জামিন হয়েছে। গতকাল গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন নাহার (২) তাকে জামিন দেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার আইনজীবী এমদাদুল হক। জামিন শুনানিতে আদালতে টিএমএসএসের কর্মকর্তা ও তাদের আইনজীবী উপস্থিত ছিলেন। এ দিকে শাহনাজ পারভীনের জামিনের পরপরই ছয় মাসের শিশু ফাতেমাকে তুলে দেওয়া হয় তার কোলে। যদিও গ্রেপ্তারের পর এই মা মানসিকভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। এ দিকে গ্রেপ্তারের পর থেকে শিশুটি একা হয়ে পড়ে। তাকে সামাল দিতে পরিবারের সদস্যদের বেগ পেতে হয়। দীর্ঘক্ষণ ঘুমিয়ে ও কান্না করে সে মুহূর্তগুলো অতিবাহিত করে। গতকাল মাকে কাছে পেয়ে রাজ্যের আনন্দ ভর করে শিশুটির মাঝে।

শিশুটির বাবা নুরুল আমীন বলেন, সারা রাত ফাতেমা মায়ের জন্য কান্নাকাটি করে। গতকাল সকালে শাহনাজকে আদালতে নেওয়া হয়। সেখানে তিনি ফাতেমাকেও নিয়ে যান। তবে বারবার কাকুতি জানিয়েও মায়ের কোলে শিশুকে দেওয়া যায়নি। সন্তানের কথা ভেবে শাহনাজ পারভীন অসুস্থ হয়ে পড়েন।

টিএমএসএসের গাজীপুর জোনাল ম্যানেজার আতাউর রহমান বলেন, ঋণ পরিশোধ না করায় এই নারীর নামে মামলা রুজু হয়েছিল ২০১৯ সালের এপ্রিল মাসে। আর তিনি ঋণ পরিশোধ করেছিলেন সেই বছরের সেপ্টেম্বর মাসে। কিন্তু আমাদের ভুল হয়েছে শাহনাজের নামে মামলাটি প্রত্যাহার না করে। শাখা ব্যবস্থাপক বদলি হয়ে যাওয়ায় এ পরিস্থিতি তৈরি হয়েছে। আমরা এ ক্ষেত্রেও দুঃখ প্রকাশ ছাড়া আর কি করতে পারি?

গাজীপুর কথা