ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

গাজীপুর সদরে ২৪`শ পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

গাজীপুর কথা

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

গাজীপুর সদর উপজেলার চারটি ইউনিয়নে আজ (১৮ জুলাই) রবিবার উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে করোনায় ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের অসহায় মানুষদের মাঝে সরকারিভাবে ২৪'শ পরিবারকে পাঁচ'শত টাকা করে আর্থিক সহায়তা ও ২১'শ ৫০ পরিবারকে ১০ কেজি করে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
উপজেলার বাড়িয়া ইউনিয়ন পরিষদে ছয়'শ পরিবারকে পাঁচ'শ  টাকা করে তিন লক্ষ টাকা আর্থিক সহায়তা ও চার'শ পরিবারকে ১০ কেজি করে চার টন চাল খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মির্জাপুর ইউনিয়ন পরিষদে ছয়'শ পরিবারকে পাঁচ'শত টাকা করে তিন লক্ষ টাকা অর্থ সহায়তা ও পাঁচ'শ পরিবারকে ১০ কেজি করে পাঁচ টন চাল খাদ্য সহায়তা প্রদান করা হয়।

পিরুজালী ইউনিয়ন পরিষদে চার'শ পরিবারকে পাঁচ'শত টাকা করে দুই লক্ষ টাকা অর্থ সহায়তা ও পাঁচ'শ পরিবারকে ১০ কেজি করে ৫ টন চাল খাদ্য সহায়তা প্রদান করা হয়।
ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদে আট'শ পরিবারকে পাঁচ'শত টাকা করে চার লক্ষ টাকা অর্থ সহায়তা ও সাত'শ ৫০ পরিবারকে ১০ কেজি করে সাড়ে সাত টন চাল খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সদর উপজেলার চারটি ইউনিয়নে মোট ১২ লক্ষ টাকা অর্থ সহায়তা ও সাড়ে ২১ টন চাউল খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গাজীপুর কথা
গাজীপুর কথা