ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

প্রকাশিত: ১৭:৩৪, ১৭ জুলাই ২০২১

টঙ্গীতে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

গাজীপুরের টঙ্গীতে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হয়েছেন সালমান (১৮) নামে এক যুবক। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মরকুন পশ্চিমপাড়ার নিজ বাড়িতে মারা যান তিনি। এ ঘটনায় অভিযুক্ত সজীবকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার কুড়িগ্রাম গ্রামের মৃত জমসেদের ছেলে। খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পীযূষ কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত সালমান জামালপুর জেলার বকশীগঞ্জ থানার ফুলদোপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক ইয়াসিন আরাফাত জানান, নিহত সালমান, অভিযুক্ত সজীব ও মিলন তিনজন বন্ধু। তারা তিনজনই একই এলাকায় বাস করত। কয়েক মাস আগে সালমানের কাছ থেকে ৪০০ টাকা ধার নেয় মিলন। পরে টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় গত (৩ জুলাই) শনিবার বিকালে মিলনের নিকট পাওনা টাকা চায় সালমান। সেসময় মিলন টাকা পরিশোধ না করায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পেছন থেকে সজীব সুইচ গিয়ার (ধারালো ছুরি) দিয়ে সালমানের বাম কানে ও ঘাড়ে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা আহত সালমানকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে সালমানকে বাসায় আনা হয়। শনিবার ভোরে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পীযূষ কুমার দে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত সজীবকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনার পর থেকে অপর অভিযুক্ত মিলন (১৮) পলাতক রয়েছে।

গাজীপুর কথা