ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

কাপাসিয়ায় কৃষকলীগের উদ্যোগে দুঃস্থ মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ

গাজীপুর কথা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মো. মোতাহার হোসেন মোল্লা ও আলম আহমেদের যৌথ উদ্যোগে স্থানীয় ৬ হাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (১৭ জুলাই) দুপুরে উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের ফকির শামসুদ্দিনের বাড়িতে ঈদসামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষকলীগের আলম আহমেদ।

কাপাসিয়া উপজেলা কৃষকলীগের সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান আঙ্গুরের সভাপতিত্বে ও মো. আসাদুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রশিদ সরকার। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মো. মোতাহার হোসেন মোল্লা ও আলম আহমেদের যৌথ উদ্যোগে কাপাসিয়া উপজেলা ১১টি ইউনিয়নে সাবেক কৃষকলীগ নেতৃবৃন্দ ও মুজিব আদর্শের সব স্তরের নেতৃবৃন্দের সমন্বয়নে সামর্থ্যহীন ৬ হাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়। 

প্রায় ৩২ লাখ টাকার ঈদসামগ্রীর ৬ হাজার প্যাকেটের প্রতিটিতে ছিল পোলাওয়ের চাল, চিনি, ডাল, সেমাই, দুধ, তেল। ১১টি ইউনিয়ন হচ্ছে- কাপাসিয়া সদর, রায়েদ, সিংহশ্রী, টোক, করিহাতা, ঘাগটিয়া, দূর্গাপুর, চাঁদপুর, সনমানিয়া, বারিষাব ও তরগাঁও।

গাজীপুর কথা
গাজীপুর কথা