ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জের বাড়িয়া ইউনিয়নে ৬৪০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশিত: ১০:১২, ১৬ জুলাই ২০২১

কালীগঞ্জের বাড়িয়া ইউনিয়নে ৬৪০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য বিতরণ

গাজীপুর-৫ আসনের বাড়িয়া ইউনিয়নের অসহায় গরিব ও দুস্থ ৬৪০০ পরিবারের মাঝে গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার, ভিজিএফের চাল ও শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাড়িয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় এলাকার অসহায় গরিব ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

প্রধান অতিথির বক্তৃতায় সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, বাংলার মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার আপনাদের জন্য তাঁর ভালোবাসার উপহার দেয়ার জন্য উপস্থিত হয়েছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মেহনতি মানুষদের ভালোবাসতেন। নিপীড়িত মানুষের দুঃখে সর্বদা তিনি তাদের পাশে থেকে সেবা করে গেছেন। তাঁরই সুযোগ কন্যা দক্ষ সংগঠক বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাকালীন মানুষের খাদ্যাভাব দূর করার জন্য অসহায় গরিব ও দুস্থ মানুষদের ঈদ উপহার, ত্রাণ সহায়তা ও শিশু খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।

উপস্থিত সকলের উদ্দেশ্যে সাংসদ মেহের আফরোজ চুমকি বলেন, করোনা সংক্রমণ মোকাবেলায় গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সবাইকে মাস্ক পড়তে হবে। মাস্ক পড়ে বাড়ি থেকে বের হবেন এবং বাজারে যাবেন। কেউ করোনায় আক্রান্ত হলে ফোন করে বলবেন অকি্রজেন লাগবে, আইসিইউতে ভর্তি করতে হবে। তখন সহযোগিতা চাইলেও করতে পারবো না। কারণ এসব সরঞ্জাম আমাদের দেশে অপ্রতুল। এর জন্য সকলে সচেতন হয়ে সম্মিলিতভাবে করোনার মোকাবিলা করতে হবে।

তাই সকলে সচেতনভাবে মাস্ক পড়ে চলাফেরা করতে হবে। নিজেকে বাঁচতে হবে এবং পরিবারকে সুরক্ষা করতে হবে।

তিনি আরও বলেন, বর্হিবিশ্বে বাঙালি জাতির অনেক সুনাম রয়েছে। কেউ বিপদে বা সমস্যায় পড়লে বাঙালি জাতি মানুষের পাশে দাঁড়ায়। এই করোনাকালীন সকলে সম্মিলিতভাবে অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করে এটার প্রমাণ দিতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল আল জাকি,উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন, বাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল দেওয়ান শুক্কুর,কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবীন হোসেন, কেন্দ্রীয় তাঁতীলীগের সহ-সভাপতি মো.নাসিরউদ্দিন,সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, জহিরুল ইসলাম জহির, আক্তার মাষ্টার, আমির হোসেনসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

গাজীপুর কথা