ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ১৭:৫৩, ১২ জুলাই ২০২১

টঙ্গীতে ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ

গাজীপুরের টঙ্গীতে ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার ভোর ৪টার দিকে টঙ্গীর উত্তর আউচপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

আটকরা হলেন- মুন্সিগঞ্জ জেলার টঙ্গীপাড়া গ্রামের নাটাশর গ্রামের বাবুল হোসেনের ছেলে রবিন (২৬), বরিশাল জেলার বাবুগঞ্জ থানার রফিয়াদি গ্রামের শামসুল হকের ছেলে আকরাম হোসেন (২৭), টঙ্গীর এরশাদ নগর ১ নম্বর ব্লকের মৃত জাহাঙ্গীরের ছেলে অন্তর (২০), আবুল কাশেমের ছেলে কাউসার শান্ত (২৬) ও আব্দুল হাকিমের ছেলে। তারা সবাই টঙ্গীর এরশাদন নগর এলাকার বাসিন্দা।

টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক আবুল কাশেম জানান, সোমবার ভোরে একদল ডাকাত আউচপাড়া নিপ্পন গার্মেন্টস কারখারনার সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি চাকু, একটি ছোরা, একটি কুড়াল, একটি চাপাতি উদ্ধার করা হয়। আটকরা টঙ্গীর বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা হয়েছে। দুপুরে তাদেরকে গাজীপুর আদালতে পাঠানো হলে বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর কথা