ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে করোনায় একই গ্রামের দুই ভাইসহ তিনজনের মৃত্যুু

প্রকাশিত: ০৫:২০, ৪ জুলাই ২০২১

কালিয়াকৈরে করোনায় একই গ্রামের দুই ভাইসহ তিনজনের মৃত্যুু

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের জাথালিয়া গ্রামে চারদিনের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে দুই ভাই ও প্রতিবেশীর মৃত্যু হয়েছে। এতে গ্রামের মানুষ ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার জাথালিয়া এলাকার মৃত নওশের আলীর ছেলে মো. শহিদ (৪৫) ও মো. মামুন (৫০) এবং একই গ্রামের তরফ আলির ছেলে বশিরউদ্দিন বছু(৪২)।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৯ জুন) করোনায় আক্রান্ত হয়ে শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে মারা যান শহিদ। এর চারদিন পর গতকাল শনিবার তার বড় ভাই মামুন করোনায় আক্রান্ত হয়ে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। একই উপসর্গ নিয়ে গতকাল শনিবারও বশির উদ্দিন বছু তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। এই নিয়ে গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ফুলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম জানান, তিনটি লাশ বিশেষ প্রক্রিয়ায় দাফনের কাজ শেষ করা হয়েছে। জাথালিয়া এলাকার তিনজন করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় গ্রামের অবস্থা খুবই খারাপ। মন্ত্রী ও ইউএনও'র সঙ্গে আলোচনা হয়েছে। গ্রামটির সাথে সব ধরনের যোগাযোগ ও চলাচল বন্ধ করে দেওয়া হবে।'

গাজীপুর কথা