ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, থানায় অভিযোগ

প্রকাশিত: ১২:০১, ৩০ জুন ২০২১

কালিয়াকৈরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, থানায় অভিযোগ

গাজীপুরে কালিয়াকৈর উপজেলার নলুয়া এলাকায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও পরিবারের সূত্রে জানা গেছে, উপজেলার নলুয়া এলাকায় আলমগীর হোসেনের স্ত্রীকে দীর্ঘদিন যাবত কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল ওই এলাকায় গনি মুন্সির ছেলে শামসুল হক। তার প্রস্তাবে রাজী না হওয়ায় ১৭ জুন রাতে গৃহপালিত গরু দেখার জন্য ঘরের বাহিরে  যান।

এ সময় ওৎপেতে থাকা শামসুল হক পিছন দিক থেকে মুখ চেপে ধরে তাকে টেনে হিচড়ে  বসত বাড়ীর পূর্ব পাশে জঙ্গলে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময়  ওই গৃহবধুর ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে শামসুল হক এ ঘটনা কাউকে জানালে খুন করে ফেলবে বলে হুমকী দিয়ে চলে যায়। পরে ওই  রাতেই কালিয়াকৈর থানার একটি অভিযোগ দায়ের করেন নির্যাতিত গৃহবধূ। ঘটনার দুই সাপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশের তদন্তে তৎপরতা নেয়। 

কালিয়াকৈর থানার অভিযোগ তদন্ত অফিসার ফুলবাড়ীয়া ক্যাম্পের ইনচার্জ (এসআই) রফিকুল হক জানান, বিষয়টির তদন্ত করা হয়েছে। শামসুল হক মদ খেয়ে ওই মেয়েকে জাপটে ধরেছিল এলাকাবাসী তাকে মারপিট করে হাসপাতালে ভর্তি করেছে। 

গাজীপুর কথা