ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে চকলেটের লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ১৭:১৬, ২৯ জুন ২০২১

টঙ্গীতে চকলেটের লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে ছয় বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. জহির মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৪৫ বছর বয়সী জহির মিয়া রংপুর জেলার পীরগাছা থানার বড়দরগা বিহারী মৌজা এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। সোমবার রাত ১০টায় টঙ্গীর নতুন বাজার ব্যাংক মাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে ওসি জাবেদ মাসুদ জানান, ভুক্তভোগী শিশুর পরিবার ও অভিযুক্ত জহির মিয়া প্রতিবেশী। গত ২২ জুন শিশুটির বাবা তার ফলের দোকানে কাজ করছিল, আর মা রান্নার কাজ করছিলেন। এ সময় শিশুটি বাড়ির সামনে খেলা করছিল। অভিযুক্ত প্রতিবেশী জহির মিয়া শিশুটিকে চকলেট দেয়ার লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

শিশুটির ডাকচিৎকারে প্রতিবেশী ভাড়াটিয়ারা দেখতে পেলে অভিযুক্ত জহির মিয়া পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা এসে শিশুটির শরীরে ধর্ষণের আলামত দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়।

ওসি জানান, ঘটনাটি জানাজানি হলে দুই পরিবারের বাড়িওয়ালা বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন। পরে মীমাংসা না হওয়ায় ভুক্তভোগী পরিবার র‌্যাব-১ বরাবর অভিযোগ দিলে র‌্যাব সদস্যরা ব্যাংক মাঠ এলাকার সফি হোটেলের সামনে থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জহির মিয়া ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন।

মঙ্গলবার সকালে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করার পর অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা