ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে অটোরিকশা চাপায় গুরুতর আহত শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৫:৫৩, ৩১ মে ২০২১

কালীগঞ্জে অটোরিকশা চাপায় গুরুতর আহত শিশুর মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জে ছোটভাইয়ের দুর্ঘটনার সংবাদ দিয়ে অটোরিকশাচাপায় সাড়ে ৪ বছর বয়সের আব্দুল্লাহ নিহত হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার আওড়াখালী-ছাতিয়ানী সড়কের কাউলিতা পূর্বপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ ওই গ্রামের মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের নাতি ও দুবাই প্রবাসী হাবিবুর রহমান ওরফে নুরে আলমের ছেলে। সোমবার সকাল সাড়ে ৯টায় কাউলিতা পূর্বপাড়া আহছানিয়া কোরআনিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠে নিহতের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় আব্দুল্লাহর ৩ বছর বয়সের চাচাতো ভাই আব্দুর রহমান বাড়িতে সাইকেলের নিচে পড়ে। এ কথা সে তার চাচা-চাচিকে বলে বাড়ির পাশে রাস্তায় গেলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশা তাকে চাপা দেয়। তাতে সে গুরুতর আহত হয়। বাড়ির লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে  গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রোববার রাত আনুমানিক সোয়া ৯টার দিকে তার অবস্থার অবনতি হলে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢামেকে রেফার্ড করেন। ঢামেকে নেয়ার প্রস্তুতিকালেই সে মারা যায়।

শোক প্রকাশ করে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার হোসেন জানান, নিহতের পরিবারে কোনো অভিযোগ না থাকায় লাশের ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

শিশুর মৃত্যুতে বিভিন্ন মাদ্রাসার মোহতামিম, শিক্ষক, রাজনৈতিক নেতাসহ গণ্যমান্য ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।

গাজীপুর কথা