ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঘুরে আসতে পারেন গাজীপুরের সাহেব বাড়ি রিসোর্ট থেকে

প্রকাশিত: ১৬:৪৬, ১৮ মে ২০২১

ঘুরে আসতে পারেন গাজীপুরের সাহেব বাড়ি রিসোর্ট থেকে

অল্প সময়ের অবসরে ঢাকার কাছে ঘুরতে যাওয়ার জন্য গাজীপুর জেলার রাজেন্দ্রপুরে অবস্থিত সাহেব বাড়ি রিসোর্ট (Saheb Bari Resort) এক অনন্য নাম। প্রথম দর্শনেই সাজানো গুছানো ছিমছাম সাহেব বাড়ি রিসোর্ট আগত অতিথিদের মন জয় করে নেয়। প্রায় ১৫ বিঘা জায়গার উপর নির্মিত এই রিসোর্টের প্রধান গেইট দিয়ে প্রবেশ করতেই ৫ তলা বিশিষ্ট মূল রিসোর্ট ভবন, সুইমিং পুল, রেস্টুরেন্ট, অডিটরিয়াম, সবুজ ঘাসের মাঠ এবং শান বাঁধানো ঘাটের পুকুর প্রভৃতি চোখে পড়ে। একান্তে বসে গল্প করার জন্য রিসোর্ট জুড়ে গাছের নিচে আছে কাঠের তৈরী বেঞ্চের ব্যবস্থা। সেই সাথে আছে বিভিন্ন ইনডোর ও আউটডোর গেইমসের সুবিধা।

খরচ
সাহেব বাড়ি রিসোর্টে ডে আউটিংয়ের জন্য এখনো ফ্রি এন্ট্রি চালু আছে। যদিও কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী যেকোন সময় ফ্রি এন্টি বাতিল করা হতে পারে। রিসোর্টে ঘন্টা প্রতি সুইমিং পুলের চার্জ ৩০০ টাকা।

সরকারী ছুটির দিন ব্যতীত প্রতি সপ্তাহের রবি থেকে বৃহস্পতিবার কাপল রুমের ভাড়া ৩৫০০ টাকা এবং শুক্র ও শনিবারের জন্য কাপল রুমের ভাড়া ৪০০০ টাকা। বুকিংয়ের সাথে কমপ্লিমেন্টারি হিসাবে আছে সকালের নাস্তা ও সুইমিং পুল ব্যবহারের সুযোগ।

এন্ট্রি, সুইমিং পুল ও লাঞ্চ সহ স্টুডেন্ট প্যাকেজ মূল্য ৫০০ টাকা (জনপ্রতি)। এছাড়া নূন্যতম ১০ সদস্যের পরিবার কিংবা কর্পোরেট প্যাকেজের মূল্য ১৬৫০ টাকা (জনপ্রতি)। এছাড়া বিভিন্ন উৎসবে রিসোর্ট কতৃপক্ষ বিভিন্ন ধরনের নতুন নতুন আকর্ষণীয় প্যাকেজ/অফার দিয়ে থাকে।

যোগাযোগ
Baroipara Road, Dolipara, Rajendrapur Cantonment, Gazipur- 1742
মোবাইল: +8801929-115373.
ওয়েবসাইট: sahebbariresort.business.site
ফেইসবুক: www.facebook.com/sahebbariresort

কিভাবে যাবেন
অনন্যা ক্লাসিক, ভাওয়াল পরিবহন ও সম্রাট ট্রান্সলাইনের বাস কিংবা নিজস্ব পরিবহনে সহজেই সাহেব বাড়ি রিসোর্টে যেতে পারবেন। বাসে যেতে চাইলে আপনাকে রাজেন্দ্রপুর পেপসি গেইট বাস হতে নামতে হবে। রাজেন্দ্রপুর পেপসি গেইট রিসোর্টে যাওয়ার জন্য স্থানীয় রিকশা/অটোরিকশা ভাড়া করতে পারবেন।

কোথায় খাবেন
সাহেব বাড়ি রিসোর্টের নিজস্ব রেস্টুরেন্টে থাই, চাইনিজ সহ বিভিন্ন ধরণের বাংলা খাবার পাওয়া যায়। থাই ও চাইনিজ খাবারের বিভিন্ন আইটেমের মূল্য ৩০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত।

গাজীপুর কথা