ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: ০৫:৪৯, ৯ মে ২০২১

গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

গাজীপুর মহানগর সদর মেট্রো থানাধীন এলাকায় ২৯ নং ওয়ার্ডের হাজীবাগ লেকভিউ জনৈক নুরা মাদবরের খালি জায়গার পশ্চিমে ছোট বিলের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। 
প্রাথমিকভাবে জানা যায় যে, ০৯ মে অজ্ঞাতনামা ব্যক্তি/ব্যক্তিরা অজ্ঞাত নামা পুরুষ ব্যক্তিকে (বয়স অনুমান ৪৫-৫০ বছরের মধ্যে হবে) শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে হত্যা করে মৃতদেহ গোপন করার উদ্দেশ্যে বর্ণিত ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়। মৃতদেহের পরনে গাঢ়ো নীল রঙের হাফ হাতা গেঞ্জি, সাদা রঙের স্যান্ডো গেঞ্জি এবং অ্যাশ কালারের ফুল প্যান্ট আছে। মৃত ব্যক্তির বাম হাতের কব্জিতে, পেটে, গলায়, মুখমন্ডলে প্রাথমিকভাবে আঘাতের চিহ্ন পরিলক্ষিত হয়। ঘটনাস্থলের পাশে তিন টি চামড়ার স্যান্ডেল পাওয়া যায়।
সংবাদ প্রাপ্তির সাপেক্ষে সদর থানা পুলিশ সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়। মৃত অজ্ঞাত নামা পুরুষ ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য পিবিআই গাজীপুরের কার্যক্রম অব্যাহত আছে।
সদর মেট্রো থানা মৃত অজ্ঞাত নামা পুরুষ ব্যক্তির সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

গাজীপুর কথা