ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ`র কেন্দ্রীয় কমিটি অনুমোদন

প্রকাশিত: ১৪:২৭, ৩০ নভেম্বর ২০২১

বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ`র কেন্দ্রীয় কমিটি অনুমোদন

বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল সোমবার রাতে ঢাকাস্থ কাকরাইল আইডিইবি ভবনের হলরুমে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. খবির হোসেন।

নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে বোরহান উদ্দিন পৌরসভার প্রকৌশলী আব্দুস সাত্তারকে, সাধারণ সম্পাদক করা হয়েছে আড়াইহাজার পৌরসভার প্রকৌশলী ম ই তুষারকে। এ ছাড়া সভায় কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বি:বাড়িয়া পৌরসভার প্রকৌশলী সুমন দত্তকে। এ ছাড়া বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর ৪ জন উপদেষ্টাসহ ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জি. এ কে এম আব্দুল মোতালেবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন পৌরসভার শতাধিক প্রকৌশলী।

কমিটি ঘোষণার পর নতুন দায়িত্ব পাওয়া নেতারা জানান, বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার পাশাপাশি পৌরসভাসমূহে নাগরিক সেবা নিশ্চিত করার জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন বাস্তবায়নে সদস্য প্রকৌশলীবৃন্দ বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য কাজ করবে। এ ছাড়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার ন্যায়সঙ্গত দাবি বাস্তবায়নেও অগ্রগামী ভূমিকা রাখবে।

এ কমিটি অনুমোদন দেওয়ায় আইডিইবির কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী এ কে এম এ হামিদ, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শামসুর রহমানসহ সকল নেতৃবৃন্দকে এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতাসহ পৌরসভার প্রকৌশলীসহ সকল সহকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেছে নবনির্বাচিত পরিষদ।

গাজীপুর কথা

আরো পড়ুন