ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘সর্বজয়া’ অনুষ্ঠানে ৫০ সফল নারীকে সম্মাননা

প্রকাশিত: ১৫:৪৩, ২৬ মার্চ ২০২২

‘সর্বজয়া’ অনুষ্ঠানে ৫০ সফল নারীকে সম্মাননা

নিজ নিজ পেশায় সফল ও স্বাবলম্বী ৫০ জন নারীকে উৎসাহ প্রদানের লক্ষ্যে সম্মাননা স্মারক দিয়েছে নারীদের নিয়ে কাজ করা জনপ্রিয় কমিউনিটি পপ অব কালার।

নারী দিবস উপলক্ষে মার্চ মাসজুড়ে আয়োজিত বিভিন্ন কর্মসূচির ধারাবাহিকতায় শুক্রবার রাজধানীর হোটেল আমারি ঢাকায় ‘সর্বজয়া’ নামে এক অনুষ্ঠানে তাদের এ সম্মাননা দেওয়া হয়। 

অনুষ্ঠানে সফল নারীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন পপ অব কালার এর প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম। এ আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার ফরিদা ইয়াসমিন, প্রথম আলোর ইয়ুথ বিভাগের প্রধান মুনির হাসান, ব্র্যাক ব্যাংক-তারা বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেহরুবা রেজা প্রমুখ। 

অনুষ্ঠানে নারীদের ব্যবসার প্রসার, ব্র্যান্ডিং, হেলথকেয়ার, বিউটি ও স্কিল ডেভেলপমেন্ট ইত্যাদি বিষয়ক সেশনে আলোচনা করেন অতিথি ও বক্তারা। সবশেষে, ৫০ জন সফল নারীকে উৎসাহ প্রদানস্বরূপ স্মারক প্রদানের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানটি।

উল্লেখ্য, পপ অব কালার বাংলাদেশের অন্যতম একটি রেজিস্টার্ড ফিমেল কমিউনিটি। ২০১৪ সালে শুরু হওয়া এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো শারীরিক, মানসিক ও অর্থনৈতিকভাবে মেয়েদেরকে স্বাবলম্বী করতে বিনামূল্যে সাহায্য করা।

গাজীপুর কথা

আরো পড়ুন