• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১১ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

গাজীপুর কথা

২৫তম বিসিএস ফোরামের কার্যনির্বাহী কমিটি পুনর্নির্বাচিত

গাজীপুর কথা

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১  

২৫তম বিসিএস ফোরামের (সব ক্যাডার) বিদ্যমান কার্যনির্বাহী কমিটিকে সর্বসম্মতিক্রমে দ্বিতীয় মেয়াদের জন্য পুনর্নির্বাচিত করা হয়েছে।
সম্প্রতি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত হয়। বুধবার (২৯ ডিসেম্বর) ২৫তম বিসিএস ফোরামের (সব ক্যাডার) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, সম্প্রতি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর মিলনায়তনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের ২০১৯-২০ মেয়াদের সভাপতি, পানিসম্পদ উপমন্ত্রীর একান্ত সচিব (প্রশাসন ক্যাডার) মো. কামরুল আহ্সান তালুকদারকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক রাজশাহী বিভাগের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল (পোস্টাল ক্যাডার) শরীফ লতীফকে পুনরায় সাধারণ সম্পাদকসহ ৩৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সবাইকে দ্বিতীয় মেয়াদের জন্য পুনর্নির্বাচিত করা হয়।
সাধারণ সভায় ২৫তম বিসিএস ফোরামের গঠনতন্ত্রের কয়েকটি ধারা সংশোধন এবং সংযোজনের প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। সভায় সিনিয়র সহকারী কমিশনার কামরুন্নাহার এবং উপসচিব ইসরাত জাহানের অকাল মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।
এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ নামক গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।
দ্বিতীয় মেয়াদের জন্য পুরো কমিটির পুনর্নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় সংগঠনের সভাপতি মো. কামরুল আহসান তালুকদার বলেন, সর্বসম্মতিক্রমে দ্বিতীয় মেয়াদের জন্য পুনরায় নির্বাচিত হওয়া যেমন অত্যন্ত সম্মানের তেমনি তা অধিক দায়িত্বশীলতার। আমাদের ওপর আস্থা রাখায় আমি ২৫তম বিসিএস ফোরামের (সব ক্যাডার) সব সম্মানিত সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানাই। ব্যাচমেটদের মধ্যে আন্তঃযোগাযোগ বাড়ানো, পারস্পরিক সৌহার্দ ও সম্প্রীতির পরিধি সম্প্রসারিত করে ফোরামকে একটি সেবাধর্মী ও কল্যাণমূলক প্রতিষ্ঠানে পরিণত করতে সম্ভব সবধরনের উদ্যোগ নেওয়া হবে।’

গাজীপুর কথা
গাজীপুর কথা