ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফতুল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

প্রকাশিত: ১৪:০৮, ২৩ ফেব্রুয়ারি ২০২২

ফতুল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুন্না (২০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন তারেক (১৬) নামে আরেক কিশোর। আজ বুধবার সকালে ফতুল্লা থানার পোস্ট অফিস রোডস্থ ফতুল্লা ইউনিয়ন পরিষদের সামনে অবস্থিত একটি কারখানার গেইটে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না ও আহত তারেক উভয়েই ফতুল্লার লালপুরস্থ হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলসের শ্রমিক। নিহত মুন্না ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার পলাশপুরের জাহিদুলের ছেলে।

আহত কিশোর তারেক জানায়, বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে সে তার এক সহকর্মীর সাথে কর্মস্থলে যাচ্ছিলো। ফতুল্লা ইউনিয়ন পরিষদ গলি পার হয়ে বাংলাদেশ টায়ার মিলসের সামনে যাওয়া মাত্র মাস্ক পরিহিত তিন যুবক তাকে (কিশোর তারেক) ও তার সহযোগীকে চড়, থাপ্পড় ও ঘুষি মেরে আহত করে। তার (তারেক) সাথে থাকা অপর সহকর্মীর মানিব্যাগসহ ২১০০ টাকা ছিনিয়ে নিয়ে দুজনকেই ছেড়ে দেয়। 
পরক্ষণে নিহত মুন্না ও একই রাস্তা দিয়ে কর্মস্থলে যাচ্ছিলো। ওই সময় মুন্নাকেও দুর্বৃত্তরা মারধর করে ও ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। পরে আশপাশে থাকা মিলের অন্যান্য শ্রমিকরা রক্তাক্ত মুন্নাকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল ওসি রকিবুজ্জামান জানান, নিহত মুন্নার বুকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। প্রথমত বিষয়টি ছিনতাই মনে হলেও বিষয়টি মেয়ে ঘটিত কোনো কারণে ঘটতে পারে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

গাজীপুর কথা

আরো পড়ুন