ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নবাবগঞ্জ ফায়ার স্টেশনের জন্য নির্ধারিত জায়গায় সাইনবোর্ড স্থাপন

প্রকাশিত: ১৬:৪০, ২১ জানুয়ারি ২০২২

নবাবগঞ্জ ফায়ার স্টেশনের জন্য নির্ধারিত জায়গায় সাইনবোর্ড স্থাপন

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণের নির্ধারিত জায়গায় সাইনবোর্ড স্থাপন করা হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) বিকেল ৩ টায় নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নের আমতলায় এই সাইনবোর্ড স্থাপন করা হয়।
সাইনবোর্ড স্থাপন করায় স্বস্তির নিঃশ্বাস ফেলছে এলাকাবাসী। এর মাধ্যমে দীর্ঘদিন মামলার কারণে আটকে থাকা ফায়ার স্টেশনের নির্মাণকাজের জট খুললো। 
উল্লেখ্য, দীর্ঘদিন মামলা চলমান থাকায় নবাবগঞ্জ ফায়ার স্টেশনের নির্মাণকাজ স্থগিত থাকে। সম্প্রতি কোর্টের রায় সরকার পক্ষে আসায় এখন ওই স্থানে ফায়ার স্টেশন নির্মাণে আর কোনো আইনগত বাধা নেই। ফায়ার সার্ভিস অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল মহোদয়ের নির্দেশনা অনুযায়ী ১৯ জানুয়ারি এই সাইনবোর্ড স্থাপন করা হয়। 
এ সময় নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলার থানা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্তমান আহ্বায়ক মো. মিজানুর রহমান কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. আরিফুর রহমান শিকদার, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলাকোপা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইব্রাহীম খলিল, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক এনায়েত হোসেন ও হাফিজুর রহমান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি প্রমুখ উপস্থিত ছিলেন। 

গাজীপুর কথা

আরো পড়ুন