বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জাজিরা প্রান্তেও পদ্মা সেতুর ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১৩:২৮, ২৫ জুন ২০২২

জাজিরা প্রান্তেও পদ্মা সেতুর ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

জাজিরা প্রান্তেও পদ্মা সেতুর ফলক উন্মোচন

স্বপ্নের পদ্মা সেতুতে টোল দিয়ে জাজিরা প্রান্তে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ ‍জুন) দুপুর ১২টা ৩৫ মিনিটে তিনি শরীয়তপুরের জাজিরা প্রান্তে পৌঁছান।

এরপর জাজিরা প্রান্তে দুপুর ১২টা ৩৮ মিনিটের দিকে ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী। এর আগে সেখানে মোনাজাত হয়। এর আগে বেলা ১১টা ৪৭ মিনিটে পদ্মা সেতুর মুন্সীগঞ্জের মাওয়া পয়েন্টে টোল দেন তিনি। এরপর সেতুর উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখানে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে তিনি সেখানে মোনাজাতেও যোগ দেন।

এরপর বেলা ১২টা ৬ মিনিটের দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়িবহর মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরার দিকে রওনা দেয়। পথিমধ্যে পদ্মা সেতুতে দাঁড়িয়ে বিমানবাহিনীর মহড়া উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দুপুর ১২টা ৩৫ মিনিটের দিকে গাড়িবহর জাজিরা প্রান্তে পৌঁছায়।

এরপর মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়িতে সেতুর উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত দলের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বিকেল সাড়ে ৫টায় জাজিরা পয়েন্ট থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সুধী সমাবেশে যোগ দিয়ে বেলা ১১টা ২৫ মিনিটে মাওয়া পয়েন্টে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করেন শেখ হাসিনা।

এর আগে সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার। সকাল ১০টার দিকে তিনি সেখানে পৌঁছান।