শনিবার  ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২১ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

২৫ জানুয়ারি কী ঘটতে যাচ্ছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

প্রকাশিত: ০৯:৪৫, ২৫ জানুয়ারি ২০২৩

২৫ জানুয়ারি কী ঘটতে যাচ্ছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

রাশিফল

রাশিফল হলো জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অংশ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিনটা শুরু করেন। কারণ রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে আজ আপনার জন্য কী অপেক্ষা করছে। পাশাপাশি জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও ধারণা পেতে পারেন আপনি। এ ছাড়াও সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

আজ বুধবার, ২৫ জানুয়ারি। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

কোনো অশান্তিতে সাহসিকতার পরিচয় দিতে পারবেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। ভালো কাজ করেও বদনাম হতে পারে। একটু অপেক্ষা করুন, ভালো সময় আসছে। আর্থিক ক্ষতি হতে পারে। শারীরিক অসুবিধা হতে পারে। সন্তানের কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে।

বৃষ

কোনো ঋণ থেকে আজ মুক্ত হতে পারেন। সহকর্মীদের সঙ্গে সমর্থন পাবেন। বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটবে। কিছুটা সময় শরীরচর্চায় কাটান। অবসর সময়ে সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখুন।

মিথুন

মদ্যপান এবং যেকোনো নেশা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। এটি আপনার আর্থিক এবং শারীরিক উভয় দিকেই ক্ষতি করছে। আপনাকে অবসাদ গ্রাস করতে পারে। ফলে আপনার প্রতি আশপাশের মানুষ বিরক্ত হবে।

কর্কট

আজ শক্তিতে ভরপুর থাকবেন। আপনাদের আটকে থাকা কাজ পূর্ণ হবে। কোনো বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টাতে পারে। আয় বৃদ্ধির কিছু ভালো সুযোগ পাবেন। অনলাইনে লেনদেন করার সময় সাবধান হন। শিক্ষার্থীদের ক্যারিয়ারে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের ভালো ফল পাবনে।

সিংহ

পরিবারের সঙ্গে বিনোদন ও কেনাকাটা করে আনন্দে সময় কাটাবেন। আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত পরিবারে প্রশংসা লাভ করবে। মেজাজ খিটখিটে থাকবে ও হতাশায় ভুগবেন। কর্মক্ষেত্রে উন্নত প্রযুক্তির সঙ্গে জড়িত তথ্য সম্পর্কে জানতে পারবেন। স্বামী-স্ত্রী কোনো সমস্যার সমাধান বের করতে পারবেন।

কন্যা

অবসর গ্রহণের ক্ষেত্রে আরেকবার ভাবুন। মনের শান্তি এবং সান্ত্বনা থাকবে। আজ অত্যন্ত সামাজিক দিন। সক্রিয় থাকুন। উপদেশের জন্য সময় নষ্ট করবেন না। অভিজ্ঞ লোকের সঙ্গে কথা বলুন। মাথা ঠিক রাখুন, কারো কথায় কান দেবেন না।

তুলা

আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি খুব ভালো কাটবে। অর্থপ্রাপ্তি হতে পারে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে খুব রোমান্টিক সময় কাটাবেন। চাকরিজীবীদের উচ্চ আধিকারিকদের সঙ্গে খুব সাবধানে কথা বলার পরামর্শ দেয়া হচ্ছে। ব্যবসায়ীদের আজ বিতর্ক থেকে দূরে থাকতে হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক

প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারেন। ভালো ব্যবহার দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

ধনু

আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে দাফতরিক কোনো কাজ করা ঠিক হবে না। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা সমস্যার সমাধান আনতে পারে। আজ উত্তেজনা এড়িয়ে চলার চেষ্টা করুন। ভ্রমণ শুভ।

মকর

বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো অশান্তির জন্য মানসিক কষ্ট। তবে ব্যবসা থেকে শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। প্রেম-রোমান্সে পারিবারিক বাধা আসতে পারে।

কুম্ভ

আজ অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয়-সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি খুব ভালো। কম বয়সীদের কথা মেনে চললে বিপদে পড়তে পারেন। পেটের সমস্যা বাড়বে। বিলাসিতায় খরচ বৃদ্ধির সম্ভাবনা।

মীন

অতীতে করা ব্যয়ের কারণে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। বন্ধুকে আর্থিক ভাবে সাহায্য করতে গিয়ে, নিজে সমস্যায় পড়বেন। অফিসে অহেতুক ঝামেলায় জড়াতে পারেন আজ। সহকর্মীর ব্যবহারে রাগ হতে পারে। অতিরিক্ত ভাবপ্রবণতা বিপদ ডেকে আনতে পারে। ভ্রমণ পরিকল্পনার সম্ভাবনা। কর্মস্থলে কাজের চাপ বাড়তে পারে।